বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যান্সার প্রতিরোধক করোসল ফল এখন বাংলাদেশে  » «   ৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «  

সব হত্যার রহস্য উন্মোচন করা হয়েছে, এটিও হবে



2016_03_30_19_17_51_cVR9jZUVXH73uvRJSi2TFZM83NvNvT_originalনিউজ ডেস্ক: এ সরকার সব হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে দাবি করেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সোহাগী জাহান তনু হত্যাকাণ্ড রহস্যও উন্মোচন করা হবে। হত্যাকারী যারাই হোক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) আয়োজিত ‘বাংলাদেশের স্বাধীনতার ৪৫ বছরে আমাদের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনের উর্ধ্বে কেউ নেই। এ হত্যার সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না। সরকার সকল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে, তনু হত্যার রহস্যও উন্মোচন করা হবে।

কয়েকটি রাজনৈতিক দলকে ইঙ্গিত করে তিনি বলেন, বাংলাদেশের কয়েকটি রাজনৈতিক দল দেশকে অস্থিতিশীল চেষ্টা করছে।

বিএনপির প্রতি ইঙ্গিত করে স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ব্যারিস্টার নাজমুল হুদা এমন একজন নেতা যিনি রাজনীতিতে আগাম সংবাদ পেয়ে যান। তিনি বিভিন্ন সময় দলকে (বিএনপি) সতর্ক করেছিলেন। কিন্তু দলটি তার কথা শুনলো না। এ কারণে আজকে দলটির এ অবস্থা।’

সভায় ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য তৃণমূল বিএনপির ডাক দেইনি। ডাক দিয়েছি, একটি সুস্থ রাজনীতির ধারা তৈরি করার জন্য। এ সময় তিনি হরতাল অবরোধের ধ্বংসাত্মক কার্যসক্রম বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান।

বিএনএ’র চেয়ারম্যান ও তৃণমূল বিএনপি’র আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জোটের মহাসচিব সেকেন্দার আলী মনি, জোটের কো-চেয়ারম্যান এম নাজিমউদ্দীন আল আজাদ, আরিফ মাঈন উদ্দিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: