শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «  

সব হত্যার রহস্য উন্মোচন করা হয়েছে, এটিও হবে



2016_03_30_19_17_51_cVR9jZUVXH73uvRJSi2TFZM83NvNvT_originalনিউজ ডেস্ক: এ সরকার সব হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে দাবি করেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সোহাগী জাহান তনু হত্যাকাণ্ড রহস্যও উন্মোচন করা হবে। হত্যাকারী যারাই হোক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) আয়োজিত ‘বাংলাদেশের স্বাধীনতার ৪৫ বছরে আমাদের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনের উর্ধ্বে কেউ নেই। এ হত্যার সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না। সরকার সকল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে, তনু হত্যার রহস্যও উন্মোচন করা হবে।

কয়েকটি রাজনৈতিক দলকে ইঙ্গিত করে তিনি বলেন, বাংলাদেশের কয়েকটি রাজনৈতিক দল দেশকে অস্থিতিশীল চেষ্টা করছে।

বিএনপির প্রতি ইঙ্গিত করে স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ব্যারিস্টার নাজমুল হুদা এমন একজন নেতা যিনি রাজনীতিতে আগাম সংবাদ পেয়ে যান। তিনি বিভিন্ন সময় দলকে (বিএনপি) সতর্ক করেছিলেন। কিন্তু দলটি তার কথা শুনলো না। এ কারণে আজকে দলটির এ অবস্থা।’

সভায় ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য তৃণমূল বিএনপির ডাক দেইনি। ডাক দিয়েছি, একটি সুস্থ রাজনীতির ধারা তৈরি করার জন্য। এ সময় তিনি হরতাল অবরোধের ধ্বংসাত্মক কার্যসক্রম বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান।

বিএনএ’র চেয়ারম্যান ও তৃণমূল বিএনপি’র আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জোটের মহাসচিব সেকেন্দার আলী মনি, জোটের কো-চেয়ারম্যান এম নাজিমউদ্দীন আল আজাদ, আরিফ মাঈন উদ্দিন প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: