শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

সব শিরোপা নাও, বিশ্বকাপ দাও!



খেলাধুলা ডেস্ক::‘আমরা শিরোপা জিততে চাই। আর শুধু এই বিশ্বকাপের জন্য মাদ্রিদের হয়ে আমি যত শিরোপা জিতেছি, সব দিয়ে দিতে রাজি আছি।’ বিশ্বকাপ পেতে এখনি আকাঙ্খা প্রকাশ করেছেন ক্রেয়েশিয়া দলের মিডফিল্ডার লুকা মডরিচ। কে না চায় নিজের দেশের হয়ে জিততে। ব্যতিক্রম নন মিডফিল্ডার লুকা মডরিচও। তাই এমনি মন্তব্য করেন রিয়াল মাদ্রিদের হয়ে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লীগ জয়ী দলের অন্যতম সদস্য লুকা মডরিচ।

ক্রোয়েশিয়ান প্লেয়ারস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে দেশের হয়ে বিশ্বকাপ শিরোপা জেতার লক্ষ্যের কথাই জানান মডরিচ। প্রয়োজনে ক্লাব ফুটবলের সব শিরোপা দিয়ে দিতে চান শুধু বিশ্বকাপ শিরোপার জন্য।

খেলোয়াড়দের জন্য কতটা আবেগের জায়গা বিশ্বকাপ তা লুকা মডরিচ এর কথায় বুঝ য়ায়। ক্লাব ফুটবলে সম্ভাব্য সব শিরোপা জিতেছেন লুকা মডরিচ। ক্রোয়েশিয়া অন্য বড় দলগুলোর মতো তারকায় ঠাসা দল নয়। তাই এবারের বিশ্বকাপে ফেভারিটের তালিকায় নেই তাদের নাম।

রিয়াল মাদ্রিদের অন্যতম সদস্য মডরিচ। তাকে ঘিরেই রিয়ালের মাঝমাঠ। ক্রোয়েশিয়া দলে তার দায়িত্ব আরও বেশি। সেই দায়িত্ববোধ থেকেই দলের জন্য সেরাটা দিয়ে দেশের জন্য শিরোপা জিততে চান এই তারকা খেলোয়ার।

আর্জেন্টিনা, আইসল্যান্ড ও নাইজেরিয়ার সঙ্গে ডি-গ্রুপে পড়েছে ক্রোয়েশিয়া। ১৬ জনু নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ফিফা র‌্যাংকিংয়ে ১৮ নম্বরে থাকা ক্রোয়েটরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: