বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

সব শিরোপা নাও, বিশ্বকাপ দাও!



খেলাধুলা ডেস্ক::‘আমরা শিরোপা জিততে চাই। আর শুধু এই বিশ্বকাপের জন্য মাদ্রিদের হয়ে আমি যত শিরোপা জিতেছি, সব দিয়ে দিতে রাজি আছি।’ বিশ্বকাপ পেতে এখনি আকাঙ্খা প্রকাশ করেছেন ক্রেয়েশিয়া দলের মিডফিল্ডার লুকা মডরিচ। কে না চায় নিজের দেশের হয়ে জিততে। ব্যতিক্রম নন মিডফিল্ডার লুকা মডরিচও। তাই এমনি মন্তব্য করেন রিয়াল মাদ্রিদের হয়ে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লীগ জয়ী দলের অন্যতম সদস্য লুকা মডরিচ।

ক্রোয়েশিয়ান প্লেয়ারস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে দেশের হয়ে বিশ্বকাপ শিরোপা জেতার লক্ষ্যের কথাই জানান মডরিচ। প্রয়োজনে ক্লাব ফুটবলের সব শিরোপা দিয়ে দিতে চান শুধু বিশ্বকাপ শিরোপার জন্য।

খেলোয়াড়দের জন্য কতটা আবেগের জায়গা বিশ্বকাপ তা লুকা মডরিচ এর কথায় বুঝ য়ায়। ক্লাব ফুটবলে সম্ভাব্য সব শিরোপা জিতেছেন লুকা মডরিচ। ক্রোয়েশিয়া অন্য বড় দলগুলোর মতো তারকায় ঠাসা দল নয়। তাই এবারের বিশ্বকাপে ফেভারিটের তালিকায় নেই তাদের নাম।

রিয়াল মাদ্রিদের অন্যতম সদস্য মডরিচ। তাকে ঘিরেই রিয়ালের মাঝমাঠ। ক্রোয়েশিয়া দলে তার দায়িত্ব আরও বেশি। সেই দায়িত্ববোধ থেকেই দলের জন্য সেরাটা দিয়ে দেশের জন্য শিরোপা জিততে চান এই তারকা খেলোয়ার।

আর্জেন্টিনা, আইসল্যান্ড ও নাইজেরিয়ার সঙ্গে ডি-গ্রুপে পড়েছে ক্রোয়েশিয়া। ১৬ জনু নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ফিফা র‌্যাংকিংয়ে ১৮ নম্বরে থাকা ক্রোয়েটরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: