বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «   শাহরুখের গাড়ি-বাড়ি ও ঘড়ির দাম এত?  » «   ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…  » «   মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহকরা  » «  

সব শিরোপা নাও, বিশ্বকাপ দাও!



খেলাধুলা ডেস্ক::‘আমরা শিরোপা জিততে চাই। আর শুধু এই বিশ্বকাপের জন্য মাদ্রিদের হয়ে আমি যত শিরোপা জিতেছি, সব দিয়ে দিতে রাজি আছি।’ বিশ্বকাপ পেতে এখনি আকাঙ্খা প্রকাশ করেছেন ক্রেয়েশিয়া দলের মিডফিল্ডার লুকা মডরিচ। কে না চায় নিজের দেশের হয়ে জিততে। ব্যতিক্রম নন মিডফিল্ডার লুকা মডরিচও। তাই এমনি মন্তব্য করেন রিয়াল মাদ্রিদের হয়ে টানা তিনটি চ্যাম্পিয়ন্স লীগ জয়ী দলের অন্যতম সদস্য লুকা মডরিচ।

ক্রোয়েশিয়ান প্লেয়ারস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে দেশের হয়ে বিশ্বকাপ শিরোপা জেতার লক্ষ্যের কথাই জানান মডরিচ। প্রয়োজনে ক্লাব ফুটবলের সব শিরোপা দিয়ে দিতে চান শুধু বিশ্বকাপ শিরোপার জন্য।

খেলোয়াড়দের জন্য কতটা আবেগের জায়গা বিশ্বকাপ তা লুকা মডরিচ এর কথায় বুঝ য়ায়। ক্লাব ফুটবলে সম্ভাব্য সব শিরোপা জিতেছেন লুকা মডরিচ। ক্রোয়েশিয়া অন্য বড় দলগুলোর মতো তারকায় ঠাসা দল নয়। তাই এবারের বিশ্বকাপে ফেভারিটের তালিকায় নেই তাদের নাম।

রিয়াল মাদ্রিদের অন্যতম সদস্য মডরিচ। তাকে ঘিরেই রিয়ালের মাঝমাঠ। ক্রোয়েশিয়া দলে তার দায়িত্ব আরও বেশি। সেই দায়িত্ববোধ থেকেই দলের জন্য সেরাটা দিয়ে দেশের জন্য শিরোপা জিততে চান এই তারকা খেলোয়ার।

আর্জেন্টিনা, আইসল্যান্ড ও নাইজেরিয়ার সঙ্গে ডি-গ্রুপে পড়েছে ক্রোয়েশিয়া। ১৬ জনু নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ফিফা র‌্যাংকিংয়ে ১৮ নম্বরে থাকা ক্রোয়েটরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: