শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

সব ধর্মের মৃত্যু হবে, হিন্দু ধর্ম টিকে থাকবে: তসলিমা নাসরিন



সাহিত্য ডেস্ক::পৃথিবীর সকল ধর্মের একদিন মৃত্যু হবে। কিন্তু হিন্দু ধর্ম চিরদিনের জন্য টিকে থাকবে বলে মন্তব্য করেছেন ভারতে অবস্থান করা আলোচিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

নিজের ভেরিফাইড টুইটার এ্যাকাউন্টে তসলিমা নাসরিন লেখেন, হিন্দু ধর্ম ৫ হাজার বছর আগে শুরু হয়েছে। এটি বহু প্রতিকূলতার মধ্যে টিকে আছে। আমি বিশ্বাস করি অন্য সব ধর্মের মৃত্যু হবে কিন্তু হিন্দু ধর্ম চিরদিন টিকে থাকবে।

হিন্দু ধর্ম টিকে থাকার পেছনে যুক্তি দিয়ে তিনি লেখেন, বেশিরভাগ হিন্দু সচেতনতার সঙ্গে তাদের দেবতার পূঁজা করে এবং তারা তাদের ধর্মের সব বিধিবিধান হৃদয় থেকে পালন করে।

উল্লেখ্য, আলোচিত এই লেখিকা কয়েক দিন আগে নিজের বাকশক্তি হারিয়েছেন বলে ফেসবুকে জানিয়েছিলেন। অবশ্য তার কয়েক দিন পর আবারও তসলিমা নাসরিন কথা বলতে পারছেন বলে জানান।সূত্র: যুগান্তর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: