মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

সব ধর্মের মৃত্যু হবে, হিন্দু ধর্ম টিকে থাকবে: তসলিমা নাসরিন



সাহিত্য ডেস্ক::পৃথিবীর সকল ধর্মের একদিন মৃত্যু হবে। কিন্তু হিন্দু ধর্ম চিরদিনের জন্য টিকে থাকবে বলে মন্তব্য করেছেন ভারতে অবস্থান করা আলোচিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

নিজের ভেরিফাইড টুইটার এ্যাকাউন্টে তসলিমা নাসরিন লেখেন, হিন্দু ধর্ম ৫ হাজার বছর আগে শুরু হয়েছে। এটি বহু প্রতিকূলতার মধ্যে টিকে আছে। আমি বিশ্বাস করি অন্য সব ধর্মের মৃত্যু হবে কিন্তু হিন্দু ধর্ম চিরদিন টিকে থাকবে।

হিন্দু ধর্ম টিকে থাকার পেছনে যুক্তি দিয়ে তিনি লেখেন, বেশিরভাগ হিন্দু সচেতনতার সঙ্গে তাদের দেবতার পূঁজা করে এবং তারা তাদের ধর্মের সব বিধিবিধান হৃদয় থেকে পালন করে।

উল্লেখ্য, আলোচিত এই লেখিকা কয়েক দিন আগে নিজের বাকশক্তি হারিয়েছেন বলে ফেসবুকে জানিয়েছিলেন। অবশ্য তার কয়েক দিন পর আবারও তসলিমা নাসরিন কথা বলতে পারছেন বলে জানান।সূত্র: যুগান্তর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: