মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রান্ড ইমেজে পাকিস্তান থেকে ১২ ধাপ এগিয়ে বাংলাদেশ  » «   দ্বিতীয় শ্রেণির মর্যাদা পেলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তারা  » «   ভারতের প্রধানমন্ত্রী হিসেবে রাহুলকে চাইছে না কংগ্রেস!  » «   ঢাবির ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল বাতিল  » «   সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি  » «   জামিন নামঞ্জুর, কারাগারে ব্যারিস্টার মইনুল  » «   নির্বাচনের আগে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন নয়: কাদের  » «   মিয়ানমারের ৫ সেনা কর্মকর্তার ওপর অস্ট্রেলিয়ার নিষেধাজ্ঞা  » «   নগরীর মাছিমপুরে জুয়ার আসরে মেয়র আরিফের হানা, উচ্ছেদ অবৈধ স্থাপনা  » «   খাশোগি হত্যা: সৌদি বিনিয়োগ সম্মেলনের ওয়েবসাইট হ্যাকড  » «   পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসেতু উদ্বোধন করল চীন (ভিডিও)  » «   খালেদা জিয়ার যাবজ্জীবন সাজা চাইলেন দুদক আইনজীবী  » «   স্কাইপে খাশোগিকে হত্যার নির্দেশ দেন যুবরাজের ঘনিষ্ঠ সহযোগী  » «   আদালতে তোলা হচ্ছে মঈনুলকে  » «   কুরিয়ার পার্সেলের আড়ালে চলে হুন্ডি-মাদকের কারবার!  » «  

সব ধর্মের মৃত্যু হবে, হিন্দু ধর্ম টিকে থাকবে: তসলিমা নাসরিন



সাহিত্য ডেস্ক::পৃথিবীর সকল ধর্মের একদিন মৃত্যু হবে। কিন্তু হিন্দু ধর্ম চিরদিনের জন্য টিকে থাকবে বলে মন্তব্য করেছেন ভারতে অবস্থান করা আলোচিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

নিজের ভেরিফাইড টুইটার এ্যাকাউন্টে তসলিমা নাসরিন লেখেন, হিন্দু ধর্ম ৫ হাজার বছর আগে শুরু হয়েছে। এটি বহু প্রতিকূলতার মধ্যে টিকে আছে। আমি বিশ্বাস করি অন্য সব ধর্মের মৃত্যু হবে কিন্তু হিন্দু ধর্ম চিরদিন টিকে থাকবে।

হিন্দু ধর্ম টিকে থাকার পেছনে যুক্তি দিয়ে তিনি লেখেন, বেশিরভাগ হিন্দু সচেতনতার সঙ্গে তাদের দেবতার পূঁজা করে এবং তারা তাদের ধর্মের সব বিধিবিধান হৃদয় থেকে পালন করে।

উল্লেখ্য, আলোচিত এই লেখিকা কয়েক দিন আগে নিজের বাকশক্তি হারিয়েছেন বলে ফেসবুকে জানিয়েছিলেন। অবশ্য তার কয়েক দিন পর আবারও তসলিমা নাসরিন কথা বলতে পারছেন বলে জানান।সূত্র: যুগান্তর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: