সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সবাইকে হজ্জ করাবো ইনশাল্লাহ: ধর্মমন্ত্রী



নিউজ ডেস্ক::ভিসা জটিলতার কারণে হজ্জে যাওয়ার ব্যাপারে যাদের অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে সে অনিশ্চিয়তা কাটিয়ে হজ্জ করাতে পারবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন ধর্মমন্ত্রী মতিউর রহমান।

বৃহস্পতিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ আশাবাদ ব্যাক্ত করেন।

মন্ত্রী বলেন, আসলে ব্যাপারটা হল এজেন্সি। এজেন্সি যদি বিলম্ব না করত তাহলে এরকম হত না। ইনশাল্লাহ, যেগুলো পেছনে পড়েছে আমি আশাবাদি, এগুলো ঠিক করতে পারব। সবাইকে হজ্জ করাবো বলে আশাবাদি, ইনশাল্লাহ।

এরজন্য দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি। বলেন, যাদের কারণে এরকম হয়েছে তাদের বিরুদ্ধে আমি একশান নেব। ফাইন, লাইসেন্স বাতিল, এই সমস্থ বিষয় সাংবিধানিকভাবে আমি নিতে পারি। এগুলো আমি ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনাক্রমে ২০১৬ সাল থেকে ই-হজ্জ পদ্ধতি প্রবর্তিত হয়েছে। ই-হজ্জ পদ্ধতিতে আমরা বিগত বছর সফলতার সাথে হজ্জ কার্যক্রম সম্পন্ন করেছি। এ বছরের হজ্জ ব্যবস্থাপনার সার্বিক দায়িত্ব ই-হজ্জ ব্যবস্থাপনায় পরিচালিত হচ্ছে। আমরা আশা করি, এবারও অতিতের মত সুন্দর এবং সফলভাবে হজ্জ কার্যক্রম সম্পন্ন করতে পারব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: