মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

সফল ছবি ‘পিকে’র ১২৬টি ভুল (ভিডিও)



Aamir-Khan-In-PK-Movie-2014বিনোদন ডেস্ক: ‘পিকে’ সিনেমা ইতিমধ্যেই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বক্স অফিস মতে হিট সিনেমা। সবার প্রশংসাও কুড়িয়েছে। সেই সিনেমাতেই নাকি ১২৬টি খুত রয়েছে। এমন তথ্য দিয়েছে সিনে বিশেষজ্ঞরা।
যদিও সর্বকালের সফলতম বলিউড সিনেমার স্বীকৃতি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমা।
সিনেমার শুরুতেই দেখানো হয়েছিল পিকে-র সঙ্গে পৃথিবীতে দেখা হওয়া মানুষটির গায়ে সোয়েটার। অথচ ছবিতেই দেখানো হয়েছে সেইসময় জুন মাস চলছে। জুনে কেউ রাজস্থানের মরু অঞ্চলে কেউ সোয়েটার পড়ে না।
জগ্গু ও সরফরাজ বেলজিয়ামের শহর ব্রুগেসে সাক্ষাত্ করে, সরফরাজ কাজ করে পাকিস্তান দূতাবাসে। অথচ ব্রুগেসে কোনও পাকিস্তানের দূতাবাসই নেই।
এমনই সব ভুল ধরেছে বিশেষজ্ঞরা। নিচের ভিডিও লিংকে দেখুন ভুলগুলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: