রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «  

সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!



আন্তর্জাতিক ডেস্ক:: আগামী মাসেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যা করা হবে- এমন হুমকি দিয়ে দিল্লিতে একটি মেইল পাঠিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা।দিল্লি পুলিশের কমিশনার অমূল্য পট্টনায়েকের সরকারি ইমেল আইডিতেই এ হুমকি দেয়া হয়েছে বলে জানা গেছে।

এটি কি নিছক ভয় দেখানো নাকি রীতিমতো প্রস্তুতি নিয়েই খুনিরা এমন হুমকি দিয়েছে,তা নিয়ে সন্দেহ থাকলেও এ হুমকিকে রীতিমতো গুরুত্ব দিয়েই দেখছে ভারতীয় আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। হত্যার হুমকি পাওয়ার পরই ভারতের প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের সতর্ক করা হয়েছে।

জানা গেছে,এই বছরের শেষেই ভারতের পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন।তাই নভেম্বরে দেশজুড়ে একাধিক জনসভা ও মিছিল করার কথা প্রধানমন্ত্রীর।সে কারণেই নভেম্বর মাসটিকে টার্গেট করা হয়েছে,এমনটিই অনুমান গোয়েন্দাদের।

হুমকি পাওয়ার পর ভারতজুড়ে সক্রিয় হয়ে উঠেছে গোয়েন্দাদের নেটওয়ার্ক।কারা মোদিকে খুন করার ষড়যন্ত্র করছে,তা এখনও জানতে পারেনি তারা।হুমকি দেওয়া ইমেলটি যে সার্ভার থেকে পাঠানো হয়েছে,সেই সার্ভারটি উত্তর-পূর্ব ভারতের আসামে অবস্থিত বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন গোয়েন্দারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: