শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

‘সন্তানসম্ভবা’ অক্ষয় কুমার!



বিনোদন ডেস্ক:: ‘সন্তানসম্ভবা’ অক্ষয় কুমার! কী চমকে গেলেন তো? চমকানোই স্বাভাবিক! হঠাৎ করে কোনও পুরুষের সন্তানসম্ভব হওয়ার কথা শুনে যে কেউ চমকে যাবেন। কেউ আবার বিষয়টা হেসেই উড়িয়ে দিয়েছেন। মশকরারই তো বিষয়। তবে খোলসা করেই বলা যাক। হ্যাঁ, অক্ষয় এবার সত্যিই ‘সন্তানসম্ভবা’।
তবে সেটি বস্তাবে নয়,‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’র প্রোমোতে এভাবেই দেখা গেছে অক্ষয়কে। সব নিছকই প্রচার। মুখে কিছু না বললেও প্রমোতে একেবারেই একজন সন্তানসম্ভবা মহিলার মতোই আচরণ করেছেন অক্ষয়। যেমন টক খেতে ইচ্ছে করছে, এই সময় শরীরকে সুস্থ রাখতে ভালো খাওয়া দাওয়া করছেন।
ঠিক যেমন কোনও গর্ভবতী মহিলা করেন। দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’-এ এবার বিচারকের আসনে দেখা যাবে অক্ষয়কে। আর এই শো-কে ‘হিরো’ আখ্যা দিয়ে দিয়েছেন অভিনেতা। সেই হিরোর প্রকাশ আর শুধু সময়ের অপেক্ষা। সমস্ত বিনোদন ভাবনা যে এখনও গর্ভস্থ তা জানাতেই এই রূপে প্রচার করছেন অক্ষয়।
তবে একজন গর্ভবতীর রূপক প্রচারে ক্ষেত্রে একটু সাবধানিও হতে হয়েছে অক্ষয়কে। তবে অক্ষয় সযত্নে বিতর্ক এড়িয়ে গিয়েছেন। গর্ভবতী কথাটিই একবারও ব্যবহার না করে, তিনি যেভাবে সমস্তটা বুঝিয়ে দিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: