সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

‘সন্তানসম্ভবা’ অক্ষয় কুমার!



বিনোদন ডেস্ক:: ‘সন্তানসম্ভবা’ অক্ষয় কুমার! কী চমকে গেলেন তো? চমকানোই স্বাভাবিক! হঠাৎ করে কোনও পুরুষের সন্তানসম্ভব হওয়ার কথা শুনে যে কেউ চমকে যাবেন। কেউ আবার বিষয়টা হেসেই উড়িয়ে দিয়েছেন। মশকরারই তো বিষয়। তবে খোলসা করেই বলা যাক। হ্যাঁ, অক্ষয় এবার সত্যিই ‘সন্তানসম্ভবা’।
তবে সেটি বস্তাবে নয়,‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’র প্রোমোতে এভাবেই দেখা গেছে অক্ষয়কে। সব নিছকই প্রচার। মুখে কিছু না বললেও প্রমোতে একেবারেই একজন সন্তানসম্ভবা মহিলার মতোই আচরণ করেছেন অক্ষয়। যেমন টক খেতে ইচ্ছে করছে, এই সময় শরীরকে সুস্থ রাখতে ভালো খাওয়া দাওয়া করছেন।
ঠিক যেমন কোনও গর্ভবতী মহিলা করেন। দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে’-এ এবার বিচারকের আসনে দেখা যাবে অক্ষয়কে। আর এই শো-কে ‘হিরো’ আখ্যা দিয়ে দিয়েছেন অভিনেতা। সেই হিরোর প্রকাশ আর শুধু সময়ের অপেক্ষা। সমস্ত বিনোদন ভাবনা যে এখনও গর্ভস্থ তা জানাতেই এই রূপে প্রচার করছেন অক্ষয়।
তবে একজন গর্ভবতীর রূপক প্রচারে ক্ষেত্রে একটু সাবধানিও হতে হয়েছে অক্ষয়কে। তবে অক্ষয় সযত্নে বিতর্ক এড়িয়ে গিয়েছেন। গর্ভবতী কথাটিই একবারও ব্যবহার না করে, তিনি যেভাবে সমস্তটা বুঝিয়ে দিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: