শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

সন্তানকে বাঁচাতে নদীতে ঝাঁপ মায়ের, দু’জনই নিখোঁজ



নিউজ ডেস্ক:: চলন্ত লঞ্চ থেকে শিশু সন্তান নদীতে পড়ার পরেই তাকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেন মা। এরপর দু’জনই নিখোঁজ। সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুরের মতলব উত্তরের মেঘনার ষাটনল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।তবে এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।

জানা গেছে, ৯৯৯ এই নাম্বারে জনৈক আক্তার হোসেন কল দিয়ে জানান, ষাটনল এলাকায় চলন্ত এমভি ইমাম হাসান-২ লঞ্চ থেকে একটি শিশু পড়ে যায়। তৎক্ষণাৎ শিশুর মা শিশুকে রক্ষা করতে নদীতে ঝাঁপ দেন। লঞ্চটি চলতে থাকায় পরিস্থিতি বেগতিক দেখে যাত্রী আক্তার হোসেন ৯৯৯ নাম্বারে সাহায্যের জন্য কল করেন।

এর পরিপ্রেক্ষিতে চাঁদপুর থেকে ডুবুরি নিয়ে ফায়ার সার্ভিসের একটি দল মতলব উত্তরের ষাটনলে ছুটে যায়। এসময় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারও যোগ দেন। কিন্তু দীর্ঘ সময় অনুসন্ধান চালিয়েও দুজনের কারো সন্ধান মেলেনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: