বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

সদরঘাটে আর এফ এল’র শো-রুমসহ ৯ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড



নগরীর সদরঘারট শাহজাহান হোটেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন সিটি নির্বাহী ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার।

নিজস্ব প্রতিবেদক : ট্রেডলাইসেন্স দেখাতে না পারায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি ও সংরক্ষণের অপরাধে আর এফ এল এর শোরুমসহ ৯ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভ্রাম্যমান আদালত।

সোমবার(১৬ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত সদরঘাটে এ ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার।

দণ্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হল, ধ্রুপদি রিপার্ট মেটার, মা শাড়ী, ষ্টার টাইপ রাইটার, এম এম ষ্টোর, নিউ বিবিয়ানা বিউটি পার্লার, আবাসিক হোটেল আল ইসলাম ও আর,এফ এল শো রুম।

একই দিন সদরঘাটের শাহজাহান হোটেলে মিললো রক্ষিত কাঁচা ও রক্তসহ রান্নাকরা মাংস সংরক্ষন করে রাখা হয়েছে ফ্রিজে। রান্না ঘরের ফ্লোর নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ।

জাফর বেকারীতে গিয়ে দেখেন খাদ্য দ্রব্যে মেয়াদোত্তীর্ণ তারিখ নেই।

চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার বলেন, নগরীর সদরঘাতে পৃথক ভ্রামমান আদালন পরিচালনা করলে ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে নানান অনিয়ম চোখে পড়ে। এসময় এসব প্রতিষ্ঠানকে বিভিন্নভাবে ৫২হাজার ৫’শ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: