শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সত্তর দশকের নীল রঙের ইউনিক গাড়ি কিনলেন পরী



বিনোদন ডেস্ক::পরীমনি নামই যার বিশেষণ। বড় পর্দার বাইরেও বেশ সৌখিন এই নায়িকা। কবিতা পড়তে ভালোবাসেন, ভালোবাসেন গান গাইতে ও শুনতে। তবে এবার তার সৌখিনতার পরিচয় পাওয়া গেল একটু ভিন্নভাবে। এত দিন প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যক্তিগত যাতায়াতের জন্য ব্যবহার করতেন পরী তবে এবার তিনি কিনলেন নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার।

সোমবার (৪ ডিসেম্বর) পরীমণি তার এই নতুন গাড়িটি বুঝে নেন। আর এর পরই ফেসবুকে আপলোড করেন নতুন গাড়ির ছবি।

পরী জানান, এই গাড়ি আমি চড়ব না, শোপিস হিসেবে রেখে দেব। তবে সচল রাখার জন্য মাঝেমধ্যে চালু করতে হবে। চলাচলের জন্য আমার আরেকটি গাড়ি রয়েছে। এই এন্টিক গাড়িটি নীল রঙের। কারণ, রঙটি অনেক আকর্ষণীয়। আমার মনে হয়, ঢাকায় খুব কম মানুষের কাছে এই গাড়ি রয়েছে।

এদিকে আসছে ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত মালেক আফসারি পরিচালিত অন্তরজ্বালা ছবিটি। নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর সহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: