সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «   বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে সম্পাদক পরিষদের মানববন্ধন  » «   সংসদ নির্বাচনের প্রস্তুতিতে আজ ইসির গুরুত্বপূর্ণ বৈঠক  » «   পৃথিবী বাঁচাতে হলে বন্ধ করতে হবে মাংস খাওয়া!  » «   শাহজালালে ৭ কেজি সোনাসহ মালয়েশিয়ার নাগরিক আটক  » «   ইরানের ‘সরকার পরিবর্তন’ করতে চায় যুক্তরাষ্ট্র: রুহানি  » «   দুর্গা পূজা উপলক্ষে সব মানুষের শান্তি কামনা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর  » «  

সত্তর দশকের নীল রঙের ইউনিক গাড়ি কিনলেন পরী



বিনোদন ডেস্ক::পরীমনি নামই যার বিশেষণ। বড় পর্দার বাইরেও বেশ সৌখিন এই নায়িকা। কবিতা পড়তে ভালোবাসেন, ভালোবাসেন গান গাইতে ও শুনতে। তবে এবার তার সৌখিনতার পরিচয় পাওয়া গেল একটু ভিন্নভাবে। এত দিন প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যক্তিগত যাতায়াতের জন্য ব্যবহার করতেন পরী তবে এবার তিনি কিনলেন নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার।

সোমবার (৪ ডিসেম্বর) পরীমণি তার এই নতুন গাড়িটি বুঝে নেন। আর এর পরই ফেসবুকে আপলোড করেন নতুন গাড়ির ছবি।

পরী জানান, এই গাড়ি আমি চড়ব না, শোপিস হিসেবে রেখে দেব। তবে সচল রাখার জন্য মাঝেমধ্যে চালু করতে হবে। চলাচলের জন্য আমার আরেকটি গাড়ি রয়েছে। এই এন্টিক গাড়িটি নীল রঙের। কারণ, রঙটি অনেক আকর্ষণীয়। আমার মনে হয়, ঢাকায় খুব কম মানুষের কাছে এই গাড়ি রয়েছে।

এদিকে আসছে ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত মালেক আফসারি পরিচালিত অন্তরজ্বালা ছবিটি। নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর সহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: