রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

সত্তর দশকের নীল রঙের ইউনিক গাড়ি কিনলেন পরী



বিনোদন ডেস্ক::পরীমনি নামই যার বিশেষণ। বড় পর্দার বাইরেও বেশ সৌখিন এই নায়িকা। কবিতা পড়তে ভালোবাসেন, ভালোবাসেন গান গাইতে ও শুনতে। তবে এবার তার সৌখিনতার পরিচয় পাওয়া গেল একটু ভিন্নভাবে। এত দিন প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যক্তিগত যাতায়াতের জন্য ব্যবহার করতেন পরী তবে এবার তিনি কিনলেন নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার।

সোমবার (৪ ডিসেম্বর) পরীমণি তার এই নতুন গাড়িটি বুঝে নেন। আর এর পরই ফেসবুকে আপলোড করেন নতুন গাড়ির ছবি।

পরী জানান, এই গাড়ি আমি চড়ব না, শোপিস হিসেবে রেখে দেব। তবে সচল রাখার জন্য মাঝেমধ্যে চালু করতে হবে। চলাচলের জন্য আমার আরেকটি গাড়ি রয়েছে। এই এন্টিক গাড়িটি নীল রঙের। কারণ, রঙটি অনেক আকর্ষণীয়। আমার মনে হয়, ঢাকায় খুব কম মানুষের কাছে এই গাড়ি রয়েছে।

এদিকে আসছে ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত মালেক আফসারি পরিচালিত অন্তরজ্বালা ছবিটি। নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর সহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: