সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

সংসদ ভেঙে নির্বাচন দিতে হবে: ফখরুল



নিউজ ডেস্ক:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং সংসদ ভেঙে নির্বাচন দিতে হবে। এর বাইরে কোনো নির্বাচন হতে পারে না।

রোববার (২৭মে) রাজধানীতে নাগরিক ঐক্যের ইফতার মাহফিলও আলোচনা সভায় ফখরুল এ কথা বলেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, দেশের এই ভয়াবহ অবস্থা শুধু ব্যক্তি ও আমাদের দলের জন্য নয়, পুরো জাতির জন্য হুমকি। এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন। আর খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে নির্বাচন নিয়ে চিন্তা করা ঠিক হবে বলে মনে করি না। সংসদ ভেঙে দিয়ে, প্রধানমন্ত্রীর পদত্যাগ এবং নিরপেক্ষ নির্বাচন ও সেনাবাহিনী মোতায়েন না করলে কখনো সুষ্ঠু নির্বাচন হবে না।

সকলকে একটি বৃহত্তর জাতীয় ঐক্যের আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বান ছিলো একটি জাতীয় ঐক্য গড়ে তোলা। আমরা সেই ঐক্যের কথা বলছি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে যুক্তফ্রন্টের চেয়ারম্যান এবং বিকল্প ধারার মহাসচিব একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেন, কঠিন এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে চাইলে একটাই পথ, আমাদের পেছনে জেগে উঠতে হবে। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এটা করতেই হবে। দুর্নীতি আমরা মানবো না। জনগণ জেগে উঠৈছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সংবিধান বিশেষজ্ঞ ড. শাহদীন মালিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য সুব্রত মন্ডল, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: