সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

সংসদ ভেঙে নির্বাচন দিতে হবে: ফখরুল



নিউজ ডেস্ক:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং সংসদ ভেঙে নির্বাচন দিতে হবে। এর বাইরে কোনো নির্বাচন হতে পারে না।

রোববার (২৭মে) রাজধানীতে নাগরিক ঐক্যের ইফতার মাহফিলও আলোচনা সভায় ফখরুল এ কথা বলেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, দেশের এই ভয়াবহ অবস্থা শুধু ব্যক্তি ও আমাদের দলের জন্য নয়, পুরো জাতির জন্য হুমকি। এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন। আর খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে নির্বাচন নিয়ে চিন্তা করা ঠিক হবে বলে মনে করি না। সংসদ ভেঙে দিয়ে, প্রধানমন্ত্রীর পদত্যাগ এবং নিরপেক্ষ নির্বাচন ও সেনাবাহিনী মোতায়েন না করলে কখনো সুষ্ঠু নির্বাচন হবে না।

সকলকে একটি বৃহত্তর জাতীয় ঐক্যের আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বান ছিলো একটি জাতীয় ঐক্য গড়ে তোলা। আমরা সেই ঐক্যের কথা বলছি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে যুক্তফ্রন্টের চেয়ারম্যান এবং বিকল্প ধারার মহাসচিব একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেন, কঠিন এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে চাইলে একটাই পথ, আমাদের পেছনে জেগে উঠতে হবে। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এটা করতেই হবে। দুর্নীতি আমরা মানবো না। জনগণ জেগে উঠৈছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সংবিধান বিশেষজ্ঞ ড. শাহদীন মালিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য সুব্রত মন্ডল, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: