শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মাশরাফি



নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত মাশরাফিকে যুব ও ক্রীড়া সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। আর এই কমিটির সভাপতি করা হয়েছে ভোলা-৪ আসান (চরফ্যাশন-মনপুরা) থেকে নির্বাচিত সাবেক উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে।

গতকাল রবিবার সন্ধ্যায় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংসদ অধিবেশেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গঠিত ১০টি সংসদীয় কমিটির সদস্যদের নাম প্রস্তাব করেন। এ সময় কমিটির সভাপতি পদে সাবেক মন্ত্রীদের অগ্রাধিকার দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বীরেন শিকদার, নাজমুল হাসান, মাহাবুব আরা বেগম গিনি ও জুয়েল আরেং।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: