শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

সংলাপের মাধ্যমে সহিংসতা সমাধানের আহ্বান অস্ট্রেলিয়া প্রধানমন্ত্রীর



3. PMনিউজ ডেস্ক::
বাংলাদেশের চলমান রাজনৈতিক সহিংসতা, মানবাধিকার পরিস্থিতি, বাকস্বাধীনতা, বিচারবহির্ভূত হত্যা ও গণতন্ত্রের ভবিষ্যত নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ এবং দ্রুত রাজনৈতিক সংলাপের মাধ্যমে সমাধানের আহবান জানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টনি এ্যাবট।
অস্ট্রেলিয়ায় বসবাসরত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এবং বাংলাদেশ এসোসিয়েশন অব অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের যৌথভাবে পাঠানো চিঠির বিপরীতে এ কথা বলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর পক্ষে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর এশিয়া বিষয়ক সহকারী লকলন স্ট্রাহান চিঠির উত্তর দেন।

এসময় তিনি বলেন, অস্ট্রেলিয়ান সরকার বাংলাদেশের চলমান রাজনৈতিক সংকট, মানবাধিকার পরিস্থিতি, নাগরিক অধিকার, বিচারবহির্ভূত হত্যা ও গণতন্ত্রের ভবিষ্যতসহ সার্বিক বিষয়গুলো গভীরভাবে পযর্বেক্ষণ করছে। এছাড়াও অস্ট্রেলিয়া নিয়মিত সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছে। অস্ট্রেলিয়া বিশ্বাস করে রাজনৈতিক সংলাপের মাধ্যমে বাংলাদেশের সমস্যা সমাধান সম্ভব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: