বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

সংলাপের মাধ্যমে সহিংসতা সমাধানের আহ্বান অস্ট্রেলিয়া প্রধানমন্ত্রীর



3. PMনিউজ ডেস্ক::
বাংলাদেশের চলমান রাজনৈতিক সহিংসতা, মানবাধিকার পরিস্থিতি, বাকস্বাধীনতা, বিচারবহির্ভূত হত্যা ও গণতন্ত্রের ভবিষ্যত নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ এবং দ্রুত রাজনৈতিক সংলাপের মাধ্যমে সমাধানের আহবান জানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টনি এ্যাবট।
অস্ট্রেলিয়ায় বসবাসরত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এবং বাংলাদেশ এসোসিয়েশন অব অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের যৌথভাবে পাঠানো চিঠির বিপরীতে এ কথা বলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর পক্ষে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর এশিয়া বিষয়ক সহকারী লকলন স্ট্রাহান চিঠির উত্তর দেন।

এসময় তিনি বলেন, অস্ট্রেলিয়ান সরকার বাংলাদেশের চলমান রাজনৈতিক সংকট, মানবাধিকার পরিস্থিতি, নাগরিক অধিকার, বিচারবহির্ভূত হত্যা ও গণতন্ত্রের ভবিষ্যতসহ সার্বিক বিষয়গুলো গভীরভাবে পযর্বেক্ষণ করছে। এছাড়াও অস্ট্রেলিয়া নিয়মিত সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছে। অস্ট্রেলিয়া বিশ্বাস করে রাজনৈতিক সংলাপের মাধ্যমে বাংলাদেশের সমস্যা সমাধান সম্ভব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: