মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

সংলাপের আহবান করলে আজকেই আন্দোলন বন্ধ : খোকা



16. khukaনিউজ ডেস্ক::
বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা জানিয়েছেন যখনই শেখ হাসিনা নির্বাচনের জন্য সংলাপের ঘোষণা দিবে তখনই বিএনপি আন্দোলন প্রত্যাহার করবে। তিনি আরও বলেন, আজকে সংলাপের আহ্বান করলে আজকেই আন্দোলন বন্ধ করে দেয়া হবে। আমরা যে কোন সময় আলোচনার জন্য প্রস্তুত। নিউইয়র্কে রবিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসময় এসএসসি পরীক্ষার্থীদের দুর্ভোগ এবং আতঙ্ক নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এসএসসি পরীক্ষার্থীদের জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। কিন্তু দেশ এবং গণতন্ত্রের স্বার্থে বিএনপিকে এই কর্মসূচি পালন করতে হচ্ছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে জ্ঞানপাপী অভিহিত করে বলেন, তিনি বিএনপির প্রতি অনুরোধ করছেন অবরোধ প্রত্যাহার করার জন্য কিন্তু তিনিতো প্রধানমন্ত্রীকে অনুরোধ করছেন না সংলাপ করার জন্য। তিনি বলেন, পরীক্ষার চেয়ে এখন গুরুত্বপূর্ণ হচ্ছে অশুভ শক্তিকে হটানো। কারণ এভাবে দেশ চলতে পারে না।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাদেক হোসেন খোকা বলেন, বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আমাদের মত আপনারাও বিশেষভাবে উদ্বিগ্ন এবং বিচলিত। বাংলাদেশ আজ এক ভয়ঙ্কর বিপদের মুখে। গত বছরের ৫ জানুয়ারি ইতিহাসের নজিরবিহীন ভোট নাটকের মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকার তাদের ক্ষমতা ক্ষুধা মেটানোর জন্য দেশবাসীকে এই বিপদের মুখে ঠেলে দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: