বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «  

সংলাপের আহবান করলে আজকেই আন্দোলন বন্ধ : খোকা



16. khukaনিউজ ডেস্ক::
বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা জানিয়েছেন যখনই শেখ হাসিনা নির্বাচনের জন্য সংলাপের ঘোষণা দিবে তখনই বিএনপি আন্দোলন প্রত্যাহার করবে। তিনি আরও বলেন, আজকে সংলাপের আহ্বান করলে আজকেই আন্দোলন বন্ধ করে দেয়া হবে। আমরা যে কোন সময় আলোচনার জন্য প্রস্তুত। নিউইয়র্কে রবিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসময় এসএসসি পরীক্ষার্থীদের দুর্ভোগ এবং আতঙ্ক নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এসএসসি পরীক্ষার্থীদের জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। কিন্তু দেশ এবং গণতন্ত্রের স্বার্থে বিএনপিকে এই কর্মসূচি পালন করতে হচ্ছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে জ্ঞানপাপী অভিহিত করে বলেন, তিনি বিএনপির প্রতি অনুরোধ করছেন অবরোধ প্রত্যাহার করার জন্য কিন্তু তিনিতো প্রধানমন্ত্রীকে অনুরোধ করছেন না সংলাপ করার জন্য। তিনি বলেন, পরীক্ষার চেয়ে এখন গুরুত্বপূর্ণ হচ্ছে অশুভ শক্তিকে হটানো। কারণ এভাবে দেশ চলতে পারে না।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাদেক হোসেন খোকা বলেন, বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আমাদের মত আপনারাও বিশেষভাবে উদ্বিগ্ন এবং বিচলিত। বাংলাদেশ আজ এক ভয়ঙ্কর বিপদের মুখে। গত বছরের ৫ জানুয়ারি ইতিহাসের নজিরবিহীন ভোট নাটকের মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকার তাদের ক্ষমতা ক্ষুধা মেটানোর জন্য দেশবাসীকে এই বিপদের মুখে ঠেলে দিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: