রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

সংবাদ সম্মেলনে তিন নেতা‘চোখ বেঁধে আমাদের তুলে নেয়া হয়’



নিউজ ডেস্ক::কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের তিন নেতা বলেছেন, চোখ বেঁধে ডিবি কার্যালয়ে তুলে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দাবি করেছেন তারা তিনজনই।

আজ সোমবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা। তারা তিনজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

এর আগে সকাল ১১টায় সংবাদ সম্মেলনে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে কর্মসূচি ঘোষণা করেন তারা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ছাত্রদের দেখতে যাওয়ার সময় সাদা পোষাকের কয়েকজন পুলিশ কমিটির তিন নেতা যুগ্ম সমন্বয়ক মোহাম্মদ রাশেদ খাঁন, নুরুল হক নূর ও ফারুক হাসানকে জোর করে একটি সাদা মাইক্রোতে তুলে নেয়। কিছুক্ষণ পর তাদের ছেড়ে দেয়া হয়।

ফিরে এসে আবার সংবাদ সম্মেলন করে তিনি নেতা। সংবাদ সম্মেলনে তিন নেতাই বলেন, জবরদস্তি করে পুলিশ তাদের মাক্রোবাসে তুলে নেয়। গাড়িতে উঠিয়ে সবার চোখ বেঁধে ফেলা হয়। পরে ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: