বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

শ্রেষ্ঠ নাগরিক হতে হলে প্রয়োজন গুণ এবং জ্ঞানের:মহিউদ্দিন



নিজস্ব প্রদিতবেদক::সাবেক মেয়র ও মহানগর আ’লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন,শ্রেষ্ঠ নাগরিক হতে হলে গুনের এবং জ্ঞানের প্রয়োজন।আজকে যাদের সংবর্ধিত করা হলো তাঁরা সবাই স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠত । সমাজ এবং রাষ্ট্রের উন্নয়নে তাঁদের ভূমিকা অপরিসীম।

তিনি বলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে এ পর্যন্ত অনেক গুনি ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার(১ অক্টোবর)সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক ৪৪ গুনি ব্যক্তিকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আওয়ামী রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য প্রবীন এসব সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুষ্ঠানে আসন্ন শারদীয় দুর্গপুজা উপলক্ষে প্রত্যেক পুজা মন্ডপের সহস্রাধিক সনাতনি সম্প্রদায়ের লোকজনের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

উত্তরকাট্টলী মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় মহিউদ্দিন চৌধুরী বলেন,কেউ দলের পতাকাতলে আসতে চাইলে বাধা দিবেননা। যারা আ’লীগের পতাকাতলে আসতে চায় তাঁদেরকে উৎসাহিত করবেন।

মহানগর আ’লীগ সভাপতি বলেন,জঙ্গিবাদের কারণে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। জঙ্গিবাদ দমনে সকলকে লাটি হাতে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।

সাবেক মেয়র ও ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের সদস্য সচিব মো. মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহিউদ্দিন চৌধুরী বলেন, শেখ হাসিনা জঙ্গিবাদের বিরুদ্ধে আপোষহীন নেত্রী। তাঁর দক্ষ হাতে দেশে ইতোমধ্যে জঙ্গিবাদের পতন হতে শুরু হয়েছে।

তিনি বলেন,বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষে সাবেক মেয়র মনজুর আলম আজকে গুনিজনকে যে ভাবে সংবর্ধিত করেছেন তা আগামী প্রজম্মের জন্য মাইলফলক হয়ে থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌর মেয়র বদিউল আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন ছাবেরী,আকবর শাহ থানা আ’লীগ সভাপতি সোলতান আহমদ চেয়ারম্যান সেক্রেটারী কাজী আলতাফ,সীতাকুন্ড থানা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইছহাক, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাইন্ডেশনের পরিচালকদ্বয় নিজামুল আলম, আ’লীগ নেতা রেহান উদ্দিন রেহান,জুলফিকার আলী মাসুদ শামীম,ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা হাকিম গ্রুপের নির্বাহী পরিচালক(এইচআর এন্ড লিগ্যাল) আলী আহম্মদ, প্রধান শিক্ষক আবদুচ ছাত্তার মজুমদার, মহিবুর রহমান প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: