রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

শ্রেণিকক্ষে নগ্ন অবস্থায় শিক্ষক-ছাত্রী হাতেনাতে আটক!



নিউজ ডেস্ক:: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের শ্রেণিকক্ষে প্রাইভেট শিক্ষক ও জেএসসি পরীক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

গত শনিবার (১৭ নভেম্বর) ইউনিয়নের লামছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটেছে। আটক প্রাইভেট শিক্ষকের নাম আসাদুজ্জামান পলাশ। তিনি উপজেলার লামছড়ি গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে। এলাকাবাসী জানায়, বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে পলাশ প্রাইভেট পড়ান। ওই জেএসসি পরীক্ষার্থী তার ছাত্রী হওয়ার সুবাদে শনিবার সকালে সে শ্রেণিকক্ষে আসে। ওই সময় তারা দুইজন ছাড়া আর কোন শিক্ষার্থী ছিল না।

এই সুযোগে তারা অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিদ্যালয়ে শিক্ষার্থীরা দেখতে পেয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নাসির হোসেন মৃধা ও রফিকুল ইসলামকে জানায়। তারা এসে উভয়কে আপত্তিকর অবস্থায় শ্রেণিকক্ষে আটক করে। একপর্যায়ে পলাশ কৌশলে পালিয়ে গিয়ে বিষয়টি সমঝোতার চেষ্টা করে। তখন ফের তাকে আটক করা হয়। পরে উভয়কে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, ওই ছাত্রী ও শিক্ষক কেউ অনৈতিক সম্পর্কে জড়ানোর বিষয়টি স্বীকার করেনি। ছাত্রীর পক্ষ থেকে কোন অভিযোগও নেই। তাই উভয়কে তাদের পরিবারের জিম্মায় দেয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: