বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «  

শ্রেণিকক্ষে নগ্ন অবস্থায় শিক্ষক-ছাত্রী হাতেনাতে আটক!



নিউজ ডেস্ক:: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের শ্রেণিকক্ষে প্রাইভেট শিক্ষক ও জেএসসি পরীক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

গত শনিবার (১৭ নভেম্বর) ইউনিয়নের লামছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটেছে। আটক প্রাইভেট শিক্ষকের নাম আসাদুজ্জামান পলাশ। তিনি উপজেলার লামছড়ি গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে। এলাকাবাসী জানায়, বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে পলাশ প্রাইভেট পড়ান। ওই জেএসসি পরীক্ষার্থী তার ছাত্রী হওয়ার সুবাদে শনিবার সকালে সে শ্রেণিকক্ষে আসে। ওই সময় তারা দুইজন ছাড়া আর কোন শিক্ষার্থী ছিল না।

এই সুযোগে তারা অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিদ্যালয়ে শিক্ষার্থীরা দেখতে পেয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নাসির হোসেন মৃধা ও রফিকুল ইসলামকে জানায়। তারা এসে উভয়কে আপত্তিকর অবস্থায় শ্রেণিকক্ষে আটক করে। একপর্যায়ে পলাশ কৌশলে পালিয়ে গিয়ে বিষয়টি সমঝোতার চেষ্টা করে। তখন ফের তাকে আটক করা হয়। পরে উভয়কে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, ওই ছাত্রী ও শিক্ষক কেউ অনৈতিক সম্পর্কে জড়ানোর বিষয়টি স্বীকার করেনি। ছাত্রীর পক্ষ থেকে কোন অভিযোগও নেই। তাই উভয়কে তাদের পরিবারের জিম্মায় দেয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: