সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «  

শ্রেণিকক্ষে নগ্ন অবস্থায় শিক্ষক-ছাত্রী হাতেনাতে আটক!



নিউজ ডেস্ক:: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের শ্রেণিকক্ষে প্রাইভেট শিক্ষক ও জেএসসি পরীক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

গত শনিবার (১৭ নভেম্বর) ইউনিয়নের লামছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটেছে। আটক প্রাইভেট শিক্ষকের নাম আসাদুজ্জামান পলাশ। তিনি উপজেলার লামছড়ি গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে। এলাকাবাসী জানায়, বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে পলাশ প্রাইভেট পড়ান। ওই জেএসসি পরীক্ষার্থী তার ছাত্রী হওয়ার সুবাদে শনিবার সকালে সে শ্রেণিকক্ষে আসে। ওই সময় তারা দুইজন ছাড়া আর কোন শিক্ষার্থী ছিল না।

এই সুযোগে তারা অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি বিদ্যালয়ে শিক্ষার্থীরা দেখতে পেয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নাসির হোসেন মৃধা ও রফিকুল ইসলামকে জানায়। তারা এসে উভয়কে আপত্তিকর অবস্থায় শ্রেণিকক্ষে আটক করে। একপর্যায়ে পলাশ কৌশলে পালিয়ে গিয়ে বিষয়টি সমঝোতার চেষ্টা করে। তখন ফের তাকে আটক করা হয়। পরে উভয়কে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, ওই ছাত্রী ও শিক্ষক কেউ অনৈতিক সম্পর্কে জড়ানোর বিষয়টি স্বীকার করেনি। ছাত্রীর পক্ষ থেকে কোন অভিযোগও নেই। তাই উভয়কে তাদের পরিবারের জিম্মায় দেয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: