শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন



স্পোর্টস ডেস্ক:: চলতি বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে বিপক্ষে টাইগার একাদশে পরিবর্তন আসতে পারে। নয় ম্যাচের মধ্যে মাঠে গড়িয়েছে তিনটি। যার মধ্যে ১ জয়, দুই হার। মঙ্গলবার ব্রিস্টল কাউন্টি মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুটি পরিবর্তন হতে পারে বাংলাদেশ দলে। মোহাম্মদ মিঠুনের জায়গায় লিটন দাস ও মেহেদী হাসান মিরাজের জায়গায় রুবেল হোসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র বলেন, আমরা ব্যাটিং নিয়ে ভাবছি। এখনো টিম মিটিং হয়নি। আজ (সোমবার) সকালে অথবা দলের অনুশীলনের আগে টিম মিটিং। এরপর বলা যাবে।

প্রথম তিন ম্যাচে ২১, ২৬ ও ০ রান করা মোহাম্মদ মিঠুনের জায়গায় শ্রীলঙ্কার বিপক্ষে লিটন দাসের খেলা একরকম নিশ্চিত। বিশ্বকাপে এখনো কোনো ম্যাচ না খেললেও আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ এবং ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফর্মে ছিলেন লিটন। খেলেছেন ৭৬ ও ৭৩ রানের দুটি ইনিংস। মিঠুনের ব্যর্থতা এবার বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলার সুযোগ করে দিচ্ছে লিটনকে।

আরেকটি পরিবর্তন হতে পারে বোলিংয়ে। সিমিং কন্ডিশনের কথা মাথায় রেখে চতুর্থ পেসার হিসেবে তাই রুবেল হোসেনকে খেলানোর চিন্তা আছে টিম ম্যানেজমেন্টের। তাকে জায়গা দিতে একাদশের বাইরে চলে যাচ্ছেন সম্ভবত অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ। তবে বোলিংয়ে পরিবর্তন আনার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হবে কাল সকালে টিম ম্যানেজমেন্টের সভায়।

মঙ্গলবারের ম্যাচটিকে সামনে রেখে রোববার দুপুর ১২টায় কার্ডিফ থেকে রওনা দিয়ে দেড়টায় ব্রিস্টলে পৌঁছেছে টিম টাইগার্স। তখন ঝুম বৃষ্টি। সেটা উপেক্ষা করেই টিম হোটেল থেকে বেরিয়ে দলের সদস্যরা ফিটনেস নিয়ে কাজ করেছেন।

বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটিতে বাংলাদেশ হেরে গেলেও তাদের লড়াইয়ের ধরণ ও বডি ল্যাংগুয়েজ দেখে টাইগার সমর্থকেরা হারের বেদনা ভুলে প্রিয় দলকে বাহবাই দিয়েছিলেন। কিন্তু ইংল্যান্ডের সঙ্গে ম্যাচটি তাদের দূর্বার ভাবমূর্তিটাই যেন নষ্ট করে দিল। স্টিভ রোডসের শিষ্যদের এমন অসহায় আত্মসমর্পণে সমর্থকেরা যারপরনাই ব্যথিত ও মর্মাহত। মর্গানদের কাছে মাশরাফিদের ১০৬ রানে উড়ে যাওয়ার পর কিউদের সঙ্গে ভুলে যাওয়া হারের জ্বালাও যেন ফিরে ফিরে আসছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: