শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

শ্রীমঙ্গলে ফুটপাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ



শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে ফুটপাটের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম, পৌর মেয়র মো. মহসিন মিয়া ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে ১১ অক্টোবর বুধবার দুপুরে শহরের স্টেশন রোড ও হবিগঞ্জ রোডে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

শহরের সৌন্দর্য্য বৃদ্ধিও লক্ষ্যে অনুষ্ঠিত এ অভিযানে ফুটপাটের ভ্রম্যমান ব্যবসায়িদের অপসারণ করা হয়েছে। স্থায়ী ব্যবসায়িদের যারা ফুটপাটের জায়গা দখল করে স্থাপনা তৈরী করেছেন তাদের সকল স্থাপনা ভেঙ্গে দেওয়া হয়েছে। অস্থায়ী সকল দোকান কোঠ উঠিয়ে ফেলা হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম বলেন, শহরেরর সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। যারা আইন মানবে না, তাদের প্রতি আরো কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
শ্রীমঙ্গল পৌর মেয়র মো. মহসিন মিয়া বলেন, আইনের উর্ধ্বে কেউ নেই। আইন সবার জন্য সমান। শহরবাসীর নিরাপদ পথচলা নিশ্চিত করার জন্য ফুটপাট পরিস্কার রাখতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: