শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

শ্রীমঙ্গলে ফুটপাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ



শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে ফুটপাটের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম, পৌর মেয়র মো. মহসিন মিয়া ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে ১১ অক্টোবর বুধবার দুপুরে শহরের স্টেশন রোড ও হবিগঞ্জ রোডে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

শহরের সৌন্দর্য্য বৃদ্ধিও লক্ষ্যে অনুষ্ঠিত এ অভিযানে ফুটপাটের ভ্রম্যমান ব্যবসায়িদের অপসারণ করা হয়েছে। স্থায়ী ব্যবসায়িদের যারা ফুটপাটের জায়গা দখল করে স্থাপনা তৈরী করেছেন তাদের সকল স্থাপনা ভেঙ্গে দেওয়া হয়েছে। অস্থায়ী সকল দোকান কোঠ উঠিয়ে ফেলা হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম বলেন, শহরেরর সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। যারা আইন মানবে না, তাদের প্রতি আরো কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
শ্রীমঙ্গল পৌর মেয়র মো. মহসিন মিয়া বলেন, আইনের উর্ধ্বে কেউ নেই। আইন সবার জন্য সমান। শহরবাসীর নিরাপদ পথচলা নিশ্চিত করার জন্য ফুটপাট পরিস্কার রাখতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: