বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

শ্রীমঙ্গলে অন্তর হত্যাচেষ্টা: স্টেপ সাগর ও তার সহযোগী আটক



নিউজ ডেস্ক:: শ্রীমঙ্গল উপজেলায় বেপরোয়া কর্মকাণ্ডের সাথে জড়িত আসিকুর রহমান সাগর (স্টেপ সাগর) (১৮) ও তার সহযোগী দ্বীপ সাগর দেব (১৮) কে আটক করেছে পুলিশ। সোমবার (৮ জুলাই) বিকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ) সার্কেল মো. আশরাফুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ তথ্যপ্রযুক্তির মাধ্যমে হবিগঞ্জ জেলাধীন মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া সুরমা নোয়াহাটি বাজারের পাশে স্টেপ সাগরের আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটক আসিকুর রহমান সাগর (স্টেপ সাগর) শহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মাছিম মিয়ার ছেলে ও তার সহযোগী দ্বীপ সাগর দেব ক্যাথলিক মিশন (পাদরি বাংলা) রোডের বিস্নু দেব এর ছেলে। এদিকে তাদেরকে শ্রীমঙ্গলে নিয়ে আসার পর তাদের দেয়া তথ্য অনুযায়ী শহরের গুহ রোডের বনশ্রী নার্সারী থেকে রাত নয়টার দিকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

তাৎক্ষণিক এক প্রেসব্রিফিংয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জান বলেন ‘একটি উঠতি কিশোরদের একটি ভয়ংকর গ্রুপ যেটা আমাদের শ্রীমঙ্গলের জনগণের জন্য আতংকের ছিল তাদের আটক করতে সক্ষম হয়েছি এবং তাদের দেয়া তথ্যমতে আমরা তাদের ব্যবহ্ত অস্ত্রগুলোও উদ্ধার করতে সক্ষম হয়েছি।’

উল্লেখ্য, গত (২৮ জুন) সন্ধ্যায় শ্রীমঙ্গল কলেজ রোডের রেবতী টি স্টলের সামনে ইমানী হোসেন অন্তরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে সাগর। সেই ঘটনায় আহত অন্তরের ভাই মোশারফ হোসেন রাজ বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন। আহত অন্তর এখনও ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: