রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

শ্রীপুরে আগুনে পুড়লো ২৫টি বসত ঘর



নিউজ ডেস্ক::গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের নয়নপুর এলাকায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে হুমায়ুন কবির সরকার নামের এক ছাত্রলীগ নেতার ২৫টি সেমি পাকা ঘর পুড়ে গিয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেল চারটার দিকে আগুন লাগার ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা আল আমিন জানান, হুমায়ুন কবির সরকার প্রায় ৪০টি সেমি পাকা ঘর তৈরি করে কারখানা শ্রমিকদের কাছে ভাড়া দিয়েছিলেন। বৃহস্পতিবার বিকেলে হুমায়ুন কবির সরকারের ভাড়া বাড়ির ঘরে থাকা গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে একটি ঘরে আগুন ধরে যায়। পরে আগুন অন্যান্য ঘরে ঝড়িয়ে পড়লে ২৫টি ঘর আগুনে ভস্মীভূত হয়। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তাৎক্ষণিক ভাবে অগ্নিকাণ্ডে ক্ষয়-ক্ষতির পরিমাণ নিরুপন করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: