শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

শ্রমিকদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের‘আ’লীগকে ক্ষমতায় আনলে আপনাদের দাবি পূরণ করা হবে’



নিউজ ডেস্ক::আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করে না। বিএনপি নির্বাচনে না আসলে তাদের জন্য নির্বাচনী ট্রেন অপেক্ষা করবে না। সময় মত ছেড়ে যাবে। বিএনপি নির্বাচনে আসতে না চাইলে জোর করে আনার দায়িত্ব আমাদের নয়। নির্বাচনে আসা তাদের গণতান্ত্রিক অধিকার।

মঙ্গলবার (১ মে) সকাল সাড়ে ১০টার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় শ্রমিকলীগ আয়োজিত র‌্যালি পূর্বক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপি এখন হুংকার দিচ্ছে খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না। খালেদার মুক্তি আদলতের বিষয়। নির্বাচন বিএনপির জন্য অপেক্ষা করবে না। বিএনপিকে নির্বাচনে নিয়ে আসার গরজ আওয়ামী লীগের নয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, আগামী অক্টোবরে নির্বাচনী সিডিউল ঘোষণা করা হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এর বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই। আমরা মনে করি তারা (বিএনপি) নির্বাচনে আসবে।

শ্রমিকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার শ্রমিকবান্ধব সরকার। গরিব মানুষের সরকার। গরিব মানুষেরা রক্ত দিয়ে এ সরকারকে ক্ষমতায় বসিয়েছে। আপনাদের যে দাবিগুলো এখনো পূরণ হয়নি। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় আনলে আপনাদের বাকি দাবিগুলো অক্ষরে অক্ষরে পূরণ করা হবে।

সমাবেশে সড়ক শ্রমিকদের উদ্দেশ্য করে সড়কমন্ত্রী বলেন, বর্তমানে সড়ক দুর্ঘটনা বেড়ে গেছে। আপনার অতিরিক্ত মুনাফার জন্য সড়কে প্রতিযোগিতা করবেন না। ওভার টেকিং করবেন না। সড়কে শুধু সাধারণ যাত্রী নয়, শ্রমিকরাও দুর্ঘটনার শিকার হচ্ছে। একজনের জন্য একটি পরিবার নিঃস্ব হয়ে যায়। গাড়ির স্টারিং হাতে নিয়ে এ বিষয়গুলো ভেবে গাড়ি চালাবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: