বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

শ্রমিকদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের‘আ’লীগকে ক্ষমতায় আনলে আপনাদের দাবি পূরণ করা হবে’



নিউজ ডেস্ক::আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করে না। বিএনপি নির্বাচনে না আসলে তাদের জন্য নির্বাচনী ট্রেন অপেক্ষা করবে না। সময় মত ছেড়ে যাবে। বিএনপি নির্বাচনে আসতে না চাইলে জোর করে আনার দায়িত্ব আমাদের নয়। নির্বাচনে আসা তাদের গণতান্ত্রিক অধিকার।

মঙ্গলবার (১ মে) সকাল সাড়ে ১০টার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় শ্রমিকলীগ আয়োজিত র‌্যালি পূর্বক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপি এখন হুংকার দিচ্ছে খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না। খালেদার মুক্তি আদলতের বিষয়। নির্বাচন বিএনপির জন্য অপেক্ষা করবে না। বিএনপিকে নির্বাচনে নিয়ে আসার গরজ আওয়ামী লীগের নয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, আগামী অক্টোবরে নির্বাচনী সিডিউল ঘোষণা করা হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এর বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই। আমরা মনে করি তারা (বিএনপি) নির্বাচনে আসবে।

শ্রমিকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার শ্রমিকবান্ধব সরকার। গরিব মানুষের সরকার। গরিব মানুষেরা রক্ত দিয়ে এ সরকারকে ক্ষমতায় বসিয়েছে। আপনাদের যে দাবিগুলো এখনো পূরণ হয়নি। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় আনলে আপনাদের বাকি দাবিগুলো অক্ষরে অক্ষরে পূরণ করা হবে।

সমাবেশে সড়ক শ্রমিকদের উদ্দেশ্য করে সড়কমন্ত্রী বলেন, বর্তমানে সড়ক দুর্ঘটনা বেড়ে গেছে। আপনার অতিরিক্ত মুনাফার জন্য সড়কে প্রতিযোগিতা করবেন না। ওভার টেকিং করবেন না। সড়কে শুধু সাধারণ যাত্রী নয়, শ্রমিকরাও দুর্ঘটনার শিকার হচ্ছে। একজনের জন্য একটি পরিবার নিঃস্ব হয়ে যায়। গাড়ির স্টারিং হাতে নিয়ে এ বিষয়গুলো ভেবে গাড়ি চালাবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: