শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

শ্যুটিংয়ে ফিরলেন শাবনূর



s2বিনোদন ডেস্ক :: সকল জল্পনা-গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে লাইট-ক্যামেরা, শ্যুটিং সেটে দেখা মিলতে চলেছে শাবনূরের। শাবনূর ভক্তদের জন্য এর চেয়ে বড় খুশির খবর আর কিবা হতে পারে!
আজ রবিবার ফের শুটিং এ অংশ নিচ্ছেন ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় এ বিউটিকুইন।

জানা গেছে ”পাগল মানুষ” ছবির একটি আইটেম গানের শুটিং আজ এফডিসিতে শুরু হতে যাচ্ছে। আর এতে পারফর্ম করবেন বিপাশা কবির। এই গানেরই একটি দৃশ্য অংশ নিবেন শাবনূর।

২০১২ সালে ”পাগল মানুষ” পরিচালনার সময় আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন এম এম সরকার। দীর্ঘদিন পর ছবিটির দায়িত্ব কাঁধে তুলে নেন পরিচালকের যোগ্যউত্তরসূরি বদিউল আলম খোকন।

নির্মাতা সূত্র থেকে জানানো হয়, মে মাসের প্রথম সপ্তাহে শাবনূরের সাথে আমার একটি গানের শুটিংয়ের সাথে কয়েকটি দৃশ্যের শুটিং হবে। ছবিতে শাবনূরের বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন শাহের।

সংশ্লিষ্টরা মনে করেন এ ছবির মাধ্যমে আবারও অভিনয় জগতে নিয়মিত হবেন শাবনূর।

সংবাদটি শেয়ার করুন

Developed by: