শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

শ্যালিকা দুলাভাইয়ের সম্পর্ক জমে উঠেছে, রয়েছে চুক্তিও!



বিনোদন ডেস্ক:: বিয়ের আগে প্রিয়াঙ্কা মেতেছেন ব্যচেলরেট পার্টিতে। বন্ধু-বান্ধব, জা সোফিয়া টার্নার, বোন পরিণীতি চোপড়াসহ গার্লস গ্যাঙের সঙ্গে পার্টি করতে দেখা যায় বলিউডের এ পিগি চপসকে।

এদিকে প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে মেতে ওঠার জন্য তৈরি হয়েই বসে আছেন বোন পরিণীতি চোপড়া। কীভাবে সাজবেন, কীভাবে আনন্দ করবেন ইতোমধ্যে সবই যেন ঠিক করে ফেলেছেন পরিণীতি। এমনকি পরিণী নাকি জামাইবাবু নিকের জুতো লুকোনোর পরিকল্পনাও করে ফেলেছেন।

আর পরিণীতির এই ফন্দি প্রকাশ্যে আসে এক ভক্তের সঙ্গে পরিণীতির কথোপকথনে। টুইটারে এক ভক্ত তাকে জিজ্ঞাসা করেন তিনি নিক জোনাসের জুতো লুকানোর পরিকল্পনা করেছেন কিনা? উত্তরে পরিণীতি নিজেই তার পরিকল্পনার কথা ফাঁস করেন।

বলেন, ‘হ্যাঁ অবশ্যই। ইতিমধ্যেই আমি এ নিয়ে টাকার রফা করা শুরু করে দিয়েছি। আর এর সাক্ষী আমার দিদি প্রিয়াঙ্কা নিজে।

পরে অবশ্য পরিণীতি এও জানান, যে তিনি কিন্তু কম পয়সার বদলে জামাইবাবু নিককে ছাড়ার পাত্রী নন, কারণ তিনি নিকের প্রিয় শ্যালিকা।

তবে শেষে পরিণীতি কত টাকা নেবেন সেটা দুদিন আগেই নিকের সঙ্গে বসে ঠিক করে ফেলেছেন। তিনি নাকি ৫ মিলিয়ন ডলার চেয়েছেন, আর নিক তাকে মাত্র ১০ ডলার দিতে রাজি হয়েছেন।

তবে গল্প কিন্তু এখানেই শেষ নয়, সম্প্রতি পরিণীতি তার মিমি দি (প্রিয়াঙ্কা) ব্যাচেলরেট পার্টিতে তার সঙ্গে প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেছেন। আর সেটা দেখে প্রিয়াঙ্কার রূপে মুগ্ধ নিক পরিণীতিকে মজা করে জিজ্ঞাসা করেছেন, পরিণীতি, ও (প্রিয়াঙ্কা) তো ভীষণ সুন্দর, আমার সঙ্গে আলাপ করিয়ে দেয়া যাবে?

উত্তরে পরিণীতি মজা করে বলেন, তাকে পাওয়া অত সহজ নয়, তবে আমি তোমার জন্য কথা বলতে পারি, যদি তুমি ৫ মিলিয়ন ডলার দিতে রাজি হও।

পরিণীতির সঙ্গে নিক জোনাসের এই কথোপকথন দেখেই বোঝা যাচ্ছে যে জামাই বাবুর সঙ্গে শ্যালিকার সম্পর্কও বেশ জমে উঠেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: