শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

শ্যালিকা দুলাভাইয়ের সম্পর্ক জমে উঠেছে, রয়েছে চুক্তিও!



বিনোদন ডেস্ক:: বিয়ের আগে প্রিয়াঙ্কা মেতেছেন ব্যচেলরেট পার্টিতে। বন্ধু-বান্ধব, জা সোফিয়া টার্নার, বোন পরিণীতি চোপড়াসহ গার্লস গ্যাঙের সঙ্গে পার্টি করতে দেখা যায় বলিউডের এ পিগি চপসকে।

এদিকে প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে মেতে ওঠার জন্য তৈরি হয়েই বসে আছেন বোন পরিণীতি চোপড়া। কীভাবে সাজবেন, কীভাবে আনন্দ করবেন ইতোমধ্যে সবই যেন ঠিক করে ফেলেছেন পরিণীতি। এমনকি পরিণী নাকি জামাইবাবু নিকের জুতো লুকোনোর পরিকল্পনাও করে ফেলেছেন।

আর পরিণীতির এই ফন্দি প্রকাশ্যে আসে এক ভক্তের সঙ্গে পরিণীতির কথোপকথনে। টুইটারে এক ভক্ত তাকে জিজ্ঞাসা করেন তিনি নিক জোনাসের জুতো লুকানোর পরিকল্পনা করেছেন কিনা? উত্তরে পরিণীতি নিজেই তার পরিকল্পনার কথা ফাঁস করেন।

বলেন, ‘হ্যাঁ অবশ্যই। ইতিমধ্যেই আমি এ নিয়ে টাকার রফা করা শুরু করে দিয়েছি। আর এর সাক্ষী আমার দিদি প্রিয়াঙ্কা নিজে।

পরে অবশ্য পরিণীতি এও জানান, যে তিনি কিন্তু কম পয়সার বদলে জামাইবাবু নিককে ছাড়ার পাত্রী নন, কারণ তিনি নিকের প্রিয় শ্যালিকা।

তবে শেষে পরিণীতি কত টাকা নেবেন সেটা দুদিন আগেই নিকের সঙ্গে বসে ঠিক করে ফেলেছেন। তিনি নাকি ৫ মিলিয়ন ডলার চেয়েছেন, আর নিক তাকে মাত্র ১০ ডলার দিতে রাজি হয়েছেন।

তবে গল্প কিন্তু এখানেই শেষ নয়, সম্প্রতি পরিণীতি তার মিমি দি (প্রিয়াঙ্কা) ব্যাচেলরেট পার্টিতে তার সঙ্গে প্রিয়াঙ্কার একটি ছবি পোস্ট করেছেন। আর সেটা দেখে প্রিয়াঙ্কার রূপে মুগ্ধ নিক পরিণীতিকে মজা করে জিজ্ঞাসা করেছেন, পরিণীতি, ও (প্রিয়াঙ্কা) তো ভীষণ সুন্দর, আমার সঙ্গে আলাপ করিয়ে দেয়া যাবে?

উত্তরে পরিণীতি মজা করে বলেন, তাকে পাওয়া অত সহজ নয়, তবে আমি তোমার জন্য কথা বলতে পারি, যদি তুমি ৫ মিলিয়ন ডলার দিতে রাজি হও।

পরিণীতির সঙ্গে নিক জোনাসের এই কথোপকথন দেখেই বোঝা যাচ্ছে যে জামাই বাবুর সঙ্গে শ্যালিকার সম্পর্কও বেশ জমে উঠেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: