রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «   হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশতাধিক  » «   পশুর মজুদ পর্যাপ্ত, সঙ্কটের আশঙ্কা নেই: প্রাণিসম্পদমন্ত্রী  » «   হাসপাতালের টয়লেটে জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ!  » «   সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী‘রাজধানীতে বস্তি থাকছে না  » «   জামিন পেলো সেই ২২ শিক্ষার্থী  » «  

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টুতে বাপ্পী-অপু



বিনোদন ডেস্ক:: শ্বশুরবাড়ি জিন্দাবাদ খ্যাত নির্মাতা দেবাশীষ বিশ্বাস এ ছবির সিক্যুয়াল নির্মাণ করবেন তা আগেই ঘোষণা দিয়েছিলেন। কিন্ত ধোঁয়াশা রয়ে গিয়েছিল কে হচ্ছে এ ছবির নায়ক- নায়িকা।

এবার আর ধোঁয়াশা নয়, নিশ্চিত হওয়া গেল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ তে জুটি হচ্ছেন চিত্রনায়ক বাপ্পী ও অপু বিশ্বাস। বৃহস্পতিবার বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’র জন্য চুক্তিবদ্ধ হন জনপ্রিয় চিত্রতারকা বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে এ চুক্তিপত্রে স্বাক্ষর করেন সৈয়দ আশিক রহমান। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক দেবাশীষ বিশ্বাস, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খানসহ আরটিভির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রায় ১৭ বছর পর রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণ করা হচ্ছে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। মুক্তির পর বেশ সাফল্য পেয়েছিল ছবিটি। এর পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতূপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।

উল্লেখ্য, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: