সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টুতে বাপ্পী-অপু



বিনোদন ডেস্ক:: শ্বশুরবাড়ি জিন্দাবাদ খ্যাত নির্মাতা দেবাশীষ বিশ্বাস এ ছবির সিক্যুয়াল নির্মাণ করবেন তা আগেই ঘোষণা দিয়েছিলেন। কিন্ত ধোঁয়াশা রয়ে গিয়েছিল কে হচ্ছে এ ছবির নায়ক- নায়িকা।

এবার আর ধোঁয়াশা নয়, নিশ্চিত হওয়া গেল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ তে জুটি হচ্ছেন চিত্রনায়ক বাপ্পী ও অপু বিশ্বাস। বৃহস্পতিবার বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’র জন্য চুক্তিবদ্ধ হন জনপ্রিয় চিত্রতারকা বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে এ চুক্তিপত্রে স্বাক্ষর করেন সৈয়দ আশিক রহমান। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক দেবাশীষ বিশ্বাস, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খানসহ আরটিভির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রায় ১৭ বছর পর রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণ করা হচ্ছে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। মুক্তির পর বেশ সাফল্য পেয়েছিল ছবিটি। এর পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতূপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।

উল্লেখ্য, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: