শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে রেবেকা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামে। বিষয়টি তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক নিশ্চিত করে জানিয়েছেন, তিনি গৃহবধূর আত্মহত্যার খবরটি জেনেছেন। তবে এখন পর্যন্ত গৃহবধূর লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়নি।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ঐ গ্রামের খান মাহমুদের মেয়ে রেবেকা খাতুনের দুই বছর আগে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাচকৈড় গ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। এতে গৃহবধূ অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাগ করে বাবার বাড়িতে চলে আসেন। পরে শুক্রবার সন্ধ্যায় অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন নি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, অভিযোগ পেলে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: