বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে রেবেকা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামে। বিষয়টি তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক নিশ্চিত করে জানিয়েছেন, তিনি গৃহবধূর আত্মহত্যার খবরটি জেনেছেন। তবে এখন পর্যন্ত গৃহবধূর লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়নি।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ঐ গ্রামের খান মাহমুদের মেয়ে রেবেকা খাতুনের দুই বছর আগে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাচকৈড় গ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। এতে গৃহবধূ অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাগ করে বাবার বাড়িতে চলে আসেন। পরে শুক্রবার সন্ধ্যায় অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন নি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, অভিযোগ পেলে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: