শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে রেবেকা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামে। বিষয়টি তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক নিশ্চিত করে জানিয়েছেন, তিনি গৃহবধূর আত্মহত্যার খবরটি জেনেছেন। তবে এখন পর্যন্ত গৃহবধূর লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়নি।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ঐ গ্রামের খান মাহমুদের মেয়ে রেবেকা খাতুনের দুই বছর আগে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাচকৈড় গ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। এতে গৃহবধূ অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাগ করে বাবার বাড়িতে চলে আসেন। পরে শুক্রবার সন্ধ্যায় অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন নি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, অভিযোগ পেলে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: