সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে রেবেকা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামে। বিষয়টি তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক নিশ্চিত করে জানিয়েছেন, তিনি গৃহবধূর আত্মহত্যার খবরটি জেনেছেন। তবে এখন পর্যন্ত গৃহবধূর লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়নি।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ঐ গ্রামের খান মাহমুদের মেয়ে রেবেকা খাতুনের দুই বছর আগে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাচকৈড় গ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। এতে গৃহবধূ অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাগ করে বাবার বাড়িতে চলে আসেন। পরে শুক্রবার সন্ধ্যায় অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন নি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, অভিযোগ পেলে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: