রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে রেবেকা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামে। বিষয়টি তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক নিশ্চিত করে জানিয়েছেন, তিনি গৃহবধূর আত্মহত্যার খবরটি জেনেছেন। তবে এখন পর্যন্ত গৃহবধূর লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়নি।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ঐ গ্রামের খান মাহমুদের মেয়ে রেবেকা খাতুনের দুই বছর আগে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাচকৈড় গ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে নানা ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতন করে আসছিল। এতে গৃহবধূ অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাগ করে বাবার বাড়িতে চলে আসেন। পরে শুক্রবার সন্ধ্যায় অভিমানে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন নি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, অভিযোগ পেলে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: