রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

শ্বশুরবাড়িতে না গিয়ে একাধিক প্রেমে জড়ায় সুস্মিতা, এরপর…



নিউজ ডেস্ক:রাতে প্রাইভেট শেষে বাড়ি ফিরে আতঁকে ওঠে সুস্মিতার ছোট ভাই। মাত্র কয়েক ঘন্টা আগেই যে বোনকে সে সুস্থ দেখে গিয়েছিলেন এখন কয়েকঘন্টা ব্যবধানেই তার লাশ! কুপিয়ে হত্যা করা হয়েছে সুস্মিতাকে। সোমবার (২ জুলাই) ভারতের পায়রাডাঙ্গার গোপালপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সন্ধ্যায় বাড়িতে একাই ছিল সুস্মিতা (২১)। প্রায় দুই বছর আগে বিয়ে হয়েছিল তার। কিন্তু গত এক বছর ধরে শ্বশুরবাড়িতে না থেকে বাবার বাড়িতেই থাকেন তিনি। এ সময় এলাকার একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

এলাকাবাসীর মতে, একাধিক যুবকের সঙ্গে সম্পর্কের জেরেই প্রাণ দিতে হয়েছে সুস্মিতাকে।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সুস্মিতার। আর তাই একাধিক সম্পর্কের জড়িয়ে পড়ায় ব্যক্তিগত আক্রোশ থেকে তাকে কেউ খুন করেছে। ঘটনায় জড়িত সন্দেহে বুবাই নামে এক যুবককে আটক করেছে পুলিশ ।

সুস্মিতার পরিবার সূত্রে জানা যায়, নিজে পছন্দ করে এক যুবককে বিয়ে করেছিল নাবালিকা সুস্মিতা। বছর দুয়েক ওই যুবকের সঙ্গে সংসার করার পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। বছরখানেক আগেই ফের বাপের বাড়িতে ফিরে আসে সুস্মিতা। তারপর বুবাইয়ের সঙ্গে সম্পর্ক তৈরি হয়। একই সঙ্গে তার অন্য কয়েকটি যুবকের সঙ্গে সম্পর্ক ছিল।

সুস্মিতারা দুই বোন, এক ভাই। ভাই সৌরভ সব থেকে ছোট। সে সপ্তম শ্রেণির ছাত্র। সৌরভের বাবা গোপাল সরকার পেশায় লটারি টিকিট বিক্রেতা। আর মা বীণা দেবী করেন আয়ার কাজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: