শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

শ্বশুরবাড়িতে না গিয়ে একাধিক প্রেমে জড়ায় সুস্মিতা, এরপর…



নিউজ ডেস্ক:রাতে প্রাইভেট শেষে বাড়ি ফিরে আতঁকে ওঠে সুস্মিতার ছোট ভাই। মাত্র কয়েক ঘন্টা আগেই যে বোনকে সে সুস্থ দেখে গিয়েছিলেন এখন কয়েকঘন্টা ব্যবধানেই তার লাশ! কুপিয়ে হত্যা করা হয়েছে সুস্মিতাকে। সোমবার (২ জুলাই) ভারতের পায়রাডাঙ্গার গোপালপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সন্ধ্যায় বাড়িতে একাই ছিল সুস্মিতা (২১)। প্রায় দুই বছর আগে বিয়ে হয়েছিল তার। কিন্তু গত এক বছর ধরে শ্বশুরবাড়িতে না থেকে বাবার বাড়িতেই থাকেন তিনি। এ সময় এলাকার একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

এলাকাবাসীর মতে, একাধিক যুবকের সঙ্গে সম্পর্কের জেরেই প্রাণ দিতে হয়েছে সুস্মিতাকে।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সুস্মিতার। আর তাই একাধিক সম্পর্কের জড়িয়ে পড়ায় ব্যক্তিগত আক্রোশ থেকে তাকে কেউ খুন করেছে। ঘটনায় জড়িত সন্দেহে বুবাই নামে এক যুবককে আটক করেছে পুলিশ ।

সুস্মিতার পরিবার সূত্রে জানা যায়, নিজে পছন্দ করে এক যুবককে বিয়ে করেছিল নাবালিকা সুস্মিতা। বছর দুয়েক ওই যুবকের সঙ্গে সংসার করার পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। বছরখানেক আগেই ফের বাপের বাড়িতে ফিরে আসে সুস্মিতা। তারপর বুবাইয়ের সঙ্গে সম্পর্ক তৈরি হয়। একই সঙ্গে তার অন্য কয়েকটি যুবকের সঙ্গে সম্পর্ক ছিল।

সুস্মিতারা দুই বোন, এক ভাই। ভাই সৌরভ সব থেকে ছোট। সে সপ্তম শ্রেণির ছাত্র। সৌরভের বাবা গোপাল সরকার পেশায় লটারি টিকিট বিক্রেতা। আর মা বীণা দেবী করেন আয়ার কাজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: