শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

শ্বশুরবাড়িতে গিয়ে গৃহবধূর সঙ্গে পরকীয়া, অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক:: মাঝে মধ্যে সময় পেলেই স্ত্রী-সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে চলে যান জামাই প্রশান্ত দলুই। এটা স্বাভাবিকভাবেই নিয়েছিল শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু গোপনে যে তিনি প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে ‘পরকীয়া’ সম্পর্কে জড়িয়ে পড়েন জামাই তা লক্ষ্য করেনি কেউই। কিন্তু এবার হাতেনাতে ধরা পড়ে গেলেন জামাই। আর তারপরই জামাইকে ধরে বিয়ে দিয়ে দেওয়া হল সেই গৃহবধূর সঙ্গে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের এই ঘটনা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে।

জি নিউজের খবর, শ্বশুরবাড়িতে যাতায়াতের সুবাদে ওই পাড়ার-ই এক গৃহবধূর সঙ্গে আলাপ হয় প্রশান্তের। ধীরে ধীরে দুজনের মধ্যে যোগাযোগ বাড়ে। ওই গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন প্রশান্ত।অভিযোগ, মাঝে মাঝেই শ্বশুরবাড়ি এসে ভোরবেলা নয়তো সন্ধ্যাবেলা সবার অলক্ষ্যে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতেন প্রশান্ত। এদিকে, প্রশান্ত দলুইয়ের স্ত্রী, ছেলে নিয়ে সংসার রয়েছে। অন্যদিকে, ওই গৃহবধূরও স্বামী, দুই সন্তান নিয়ে সংসার রয়েছে।

শুক্রবারও ওই গৃহবধূর সঙ্গে গোপন স্থানে দেখা করতেও যান জামাই প্রশান্ত। আর তখনই যুগলকে হাতেনাতে ধরে ফেলে গ্রামবাসী। এরপরই গ্রামে একটি সালিশি সভা ডাকা হয়। আর সেই সভায় ওই গৃহবধূর সঙ্গে জামাইকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরই যুগলকে স্থানীয় একটি মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দিয়ে দেওয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: