সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

শ্বশুরবাড়িতে গিয়ে গৃহবধূর সঙ্গে পরকীয়া, অতঃপর…



আন্তর্জাতিক ডেস্ক:: মাঝে মধ্যে সময় পেলেই স্ত্রী-সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে চলে যান জামাই প্রশান্ত দলুই। এটা স্বাভাবিকভাবেই নিয়েছিল শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু গোপনে যে তিনি প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে ‘পরকীয়া’ সম্পর্কে জড়িয়ে পড়েন জামাই তা লক্ষ্য করেনি কেউই। কিন্তু এবার হাতেনাতে ধরা পড়ে গেলেন জামাই। আর তারপরই জামাইকে ধরে বিয়ে দিয়ে দেওয়া হল সেই গৃহবধূর সঙ্গে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের এই ঘটনা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে।

জি নিউজের খবর, শ্বশুরবাড়িতে যাতায়াতের সুবাদে ওই পাড়ার-ই এক গৃহবধূর সঙ্গে আলাপ হয় প্রশান্তের। ধীরে ধীরে দুজনের মধ্যে যোগাযোগ বাড়ে। ওই গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন প্রশান্ত।অভিযোগ, মাঝে মাঝেই শ্বশুরবাড়ি এসে ভোরবেলা নয়তো সন্ধ্যাবেলা সবার অলক্ষ্যে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতেন প্রশান্ত। এদিকে, প্রশান্ত দলুইয়ের স্ত্রী, ছেলে নিয়ে সংসার রয়েছে। অন্যদিকে, ওই গৃহবধূরও স্বামী, দুই সন্তান নিয়ে সংসার রয়েছে।

শুক্রবারও ওই গৃহবধূর সঙ্গে গোপন স্থানে দেখা করতেও যান জামাই প্রশান্ত। আর তখনই যুগলকে হাতেনাতে ধরে ফেলে গ্রামবাসী। এরপরই গ্রামে একটি সালিশি সভা ডাকা হয়। আর সেই সভায় ওই গৃহবধূর সঙ্গে জামাইকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তারপরই যুগলকে স্থানীয় একটি মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দিয়ে দেওয়া হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: