সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯  » «   গুরুতর অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি এরশাদ  » «   প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ  » «   মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «  

শৈলকুপায় আগুনে দুই হাজার মুরগি পুড়ে ছাই



ঝিনাইদহের  শৈলকুপার সাধুহাটি গ্রামের আব্দুল আলিম পরিচালিত রনি পোল্ট্রি ফিডের দুই হাজার মুরগি আগুনে পুড়ে গেছে। শনিবার ভোর রাতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়। এতে প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রনি পোল্ট্রি ফিডের মালিক ও বেঙ্গল পোল্ট্রি ফিডের ডিলার আব্দুল আলিম জানান, ভোর রাতে উঠে তারা দেখেন পোল্ট্রি ঘরে আগুন। এরপর  ফায়ার সার্ভিসে সংবাদ দেন।

তিনি বলেন, ঘরে দুই হাজার মুরগি ছিল।  প্রতিটি মুরগির ওজন প্রায় তিন কেজি। আজ এগুলো বিক্রি করার কথা ছিল।

শৈলকুপা ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, আগুন লাগার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে খামারের সকল মুরগি পুড়ে ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: