সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «   বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে সম্পাদক পরিষদের মানববন্ধন  » «   সংসদ নির্বাচনের প্রস্তুতিতে আজ ইসির গুরুত্বপূর্ণ বৈঠক  » «   পৃথিবী বাঁচাতে হলে বন্ধ করতে হবে মাংস খাওয়া!  » «   শাহজালালে ৭ কেজি সোনাসহ মালয়েশিয়ার নাগরিক আটক  » «   ইরানের ‘সরকার পরিবর্তন’ করতে চায় যুক্তরাষ্ট্র: রুহানি  » «  

শেষ মুহূর্তের নাটকীয়তায় লিভারপুলের স্বস্তির জয়



স্পোর্টস ডেস্ক:: ম্যাচের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে বল জালে জড়ালে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের দল পিএসজির। পিএসজি এবং লিভারপুলের ম্যাচ ২-২ গোলে সমতায় ছিল। অতিরিক্ত সময়ে ত্রাতা বনে যান ম্যাচের নায়ক ব্রাজিলিয়ান লিভারপুল তারকা ফিরমিনহো।ঘরের মাঠে জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের যাত্রা শুরু করল লিভারপুল। গতবারের ফাইনালিস্টরা ৩-২ গোলে হারিয়েছে ফ্রান্সের পিএসজিকে।

হাড্ডা-হাড্ডি লড়াইয়ের এ ম্যাচে একপাশে মোহাম্মদ সালাহ, রবার্তো ফিরমিনহো, সাদিও অপরদিকে নেইমার, কিলিয়ান এমবাপে ও এডিসন কাভানি। এই উত্তেজনাপূর্ণ ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোল করেন স্বাগতিকদের উল্লাসে ভাসান ড্যানিয়েল স্টুরিজ। ১০ মিনিট পর পেনাল্টি থেকে ফের এগিয়ে যায় লিভারপুল। অধিনায়ক জেমস মিলনার স্পটকিক থেকে গোল করে ব্যবধান ২-০ করেন। খেলায় ফেরার আভাস দিয়ে ২ মিনিট পর গোল করে পিএসজি। পিএসজির হয়ে গোল করেন বেলজিয়ামের তারকা থমাস ম্যানুয়ের। ব্রেকের পর আরো ক্ষুরধার পিএসজি। ৮৩ মিনিটে নেইমারের বাড়ানো বলে গোল করেন ফরাসী তারকা এমবাপে। কিন্তু শেষ মুহূর্তের নাটকীয়তায় জয় অধরা হয় পিএসজির আর উল্লাসে ভাসে লিভারপুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: