শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «  

শেষ মুহূর্তের নাটকীয়তায় লিভারপুলের স্বস্তির জয়



স্পোর্টস ডেস্ক:: ম্যাচের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে বল জালে জড়ালে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের দল পিএসজির। পিএসজি এবং লিভারপুলের ম্যাচ ২-২ গোলে সমতায় ছিল। অতিরিক্ত সময়ে ত্রাতা বনে যান ম্যাচের নায়ক ব্রাজিলিয়ান লিভারপুল তারকা ফিরমিনহো।ঘরের মাঠে জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের যাত্রা শুরু করল লিভারপুল। গতবারের ফাইনালিস্টরা ৩-২ গোলে হারিয়েছে ফ্রান্সের পিএসজিকে।

হাড্ডা-হাড্ডি লড়াইয়ের এ ম্যাচে একপাশে মোহাম্মদ সালাহ, রবার্তো ফিরমিনহো, সাদিও অপরদিকে নেইমার, কিলিয়ান এমবাপে ও এডিসন কাভানি। এই উত্তেজনাপূর্ণ ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোল করেন স্বাগতিকদের উল্লাসে ভাসান ড্যানিয়েল স্টুরিজ। ১০ মিনিট পর পেনাল্টি থেকে ফের এগিয়ে যায় লিভারপুল। অধিনায়ক জেমস মিলনার স্পটকিক থেকে গোল করে ব্যবধান ২-০ করেন। খেলায় ফেরার আভাস দিয়ে ২ মিনিট পর গোল করে পিএসজি। পিএসজির হয়ে গোল করেন বেলজিয়ামের তারকা থমাস ম্যানুয়ের। ব্রেকের পর আরো ক্ষুরধার পিএসজি। ৮৩ মিনিটে নেইমারের বাড়ানো বলে গোল করেন ফরাসী তারকা এমবাপে। কিন্তু শেষ মুহূর্তের নাটকীয়তায় জয় অধরা হয় পিএসজির আর উল্লাসে ভাসে লিভারপুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: