শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

শেষ মুহূর্তের নাটকীয়তায় লিভারপুলের স্বস্তির জয়



স্পোর্টস ডেস্ক:: ম্যাচের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে বল জালে জড়ালে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের দল পিএসজির। পিএসজি এবং লিভারপুলের ম্যাচ ২-২ গোলে সমতায় ছিল। অতিরিক্ত সময়ে ত্রাতা বনে যান ম্যাচের নায়ক ব্রাজিলিয়ান লিভারপুল তারকা ফিরমিনহো।ঘরের মাঠে জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের যাত্রা শুরু করল লিভারপুল। গতবারের ফাইনালিস্টরা ৩-২ গোলে হারিয়েছে ফ্রান্সের পিএসজিকে।

হাড্ডা-হাড্ডি লড়াইয়ের এ ম্যাচে একপাশে মোহাম্মদ সালাহ, রবার্তো ফিরমিনহো, সাদিও অপরদিকে নেইমার, কিলিয়ান এমবাপে ও এডিসন কাভানি। এই উত্তেজনাপূর্ণ ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোল করেন স্বাগতিকদের উল্লাসে ভাসান ড্যানিয়েল স্টুরিজ। ১০ মিনিট পর পেনাল্টি থেকে ফের এগিয়ে যায় লিভারপুল। অধিনায়ক জেমস মিলনার স্পটকিক থেকে গোল করে ব্যবধান ২-০ করেন। খেলায় ফেরার আভাস দিয়ে ২ মিনিট পর গোল করে পিএসজি। পিএসজির হয়ে গোল করেন বেলজিয়ামের তারকা থমাস ম্যানুয়ের। ব্রেকের পর আরো ক্ষুরধার পিএসজি। ৮৩ মিনিটে নেইমারের বাড়ানো বলে গোল করেন ফরাসী তারকা এমবাপে। কিন্তু শেষ মুহূর্তের নাটকীয়তায় জয় অধরা হয় পিএসজির আর উল্লাসে ভাসে লিভারপুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: