শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

শেষ দেখা করতে কারাগারে পরিবারের সদস্য



4. poribarনিউজ ডেস্ক::
মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা কামারুজ্জামানের সঙ্গে শেষ দেখা করার জন্য ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছেছেন তার পরিবারের সদস্যরা। সদস্যরা আজ শনিবার বিকেল চারটায় কেন্দ্রীয় কারাগারে এসে উপস্থিত হন।
এর আগে, আজ শনিবার বিকেল চারটা থেকে পাঁচটার মধ্যে কামারুজ্জামানের পরিবারের সদস্যদের কারাগারে দেখা করতে বলে কারা কর্তৃপক্ষ। কামারুজ্জামানের আইনজীবী অ্যাডভোকেট শিশির মনির সাংবাদিকদের একথা জানিয়েছেন।

রায়কে কেন্দ্র করে শনিবার দুপুরের পর কেন্দ্রীয় কারাগার এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। এর আগে, শুক্রবার সন্ধ্যার পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের ভেতর বাঁশ ও শামিয়ানা নিয়ে একটি রিকশা ভ্যান প্রবেশ করলে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় সেটি।
এ সময় কারাগারের আশপাশের এলাকাসহ বিভিন্ন পয়েন্টে পুলিশ ও র‌্যাব সদস্যদের সংখ্যা বাড়ানো হয়। তবে রাত দশটার পর শিথিল করা হয় সেই নিরাপত্তা ব্যবস্থা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: