সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «   সুলতান মনসুর বেইমান মুনাফিক : মিসবাহ সিরাজ  » «   স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী  » «   বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ  » «   পাকিস্তানের জাদুঘরে অভিনন্দনের মূর্তি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  » «   ঘূর্ণিঝড় বুলবুলে তছনছ সাকিবের কাঁকড়ার খামার  » «   টিউলিপের প্রচারণায় লন্ডনের দুয়ারে দুয়ারে সিলেটিরা  » «   বসন্তের কোকিলদের দলে ভেড়াবেন না: ওবায়দুল কাদের  » «   ১৫ বছর পর পাকিস্তান থেকে পেঁয়াজ আনছে বাংলাদেশ  » «   দেশকে এবারও বাঁচিয়ে দিলো সুন্দরবন  » «   ঘূর্ণিঝড়ে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   রিফাত শরিফ হত্যাকাণ্ড: বেরিয়ে এসেছে নতুন তথ্য  » «   ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড খুলনা, নিহত ১  » «  

শেরপুরে বাসের ধাক্কায় কলেজ ছাত্র নিহত



শেরপুরে নকলায় একটি পিকনিকের বাসের ধাক্কায় ব্যাটারি চালিত ইজিবাইকের যাত্রী এক কলেজ ছাত্র নিহত ও ৬ জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে শেরপুর-ময়মনসিংহ সড়কের নকলা উপজেলার জালালপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র সোহানোর রহমান শান্ত (১৮) শেরপুর সদর উপজেলার ফটিয়ামারি গ্রামের সেকান্দর হোসেনের ছেলে। তিনি ভীমগঞ্জ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শেরপুরের গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে পিকনিকে আসা ময়মনসিংহের ধোবাউড়া এলাকার পর্যটক বোঝাই সীমান্ত সার্ভিস (ঢাকা মেট্রো জ-১৪০৬৩৩) নামের একটি বাস পিকনিক শেষে ধোবাউড়া ফিরছিলো। এসময় পিকনকের বাসটি সদর উপজেলার ফটিয়ামারী থেকে নকলা শহররগামী ব্যাটারি চালিত একটি ইজিবাইককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকের সামনের সিটে থাকা কলেজ ছাত্র শান্ত মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং ইজবাইকে থাকা আরও ৬ জন যাত্রী আহত হয়। আহতদের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নকলা থানার ওসি গোলাম হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাস ও তার চালককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নকলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: