শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে লোকসভা নির্বাচন চলছে। আর এর মধ্যেই দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আলাপচারিতায় মেতেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এতে রাজনীতির পাশাপাশি ব্যক্তি মোদির জীবনের নানা কথা উঠে এসেছে।

বিরোধীদলের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে অক্ষয় কুমারের প্রশ্নের উত্তরে নরেন্দ্র মোদি বলেন, উৎসব অনুষ্ঠানে প্রবল বিরোধীদের সঙ্গেও আমার শুভেচ্ছা বিনিময় হয়। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বছরে তিন-চারবার বাঙালি মিষ্টি পাঠান। এটা জানতে পারার পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতাও বছরে দু-তিনবার বাংলার মিষ্টি পাঠান।

যাদের কটাক্ষ পাল্টা কটাক্ষে সরগরম ভোটের ময়দান তারাও উৎসব-অনুষ্ঠানে একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। বিরোধীদলের সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে অক্ষয়কুমারের প্রশ্নের উত্তরে নরেন্দ্র মোদি উল্লেখ করেন প্রবল প্রতিপক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম।

এ সময় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে মোদি বলেন, ভোটের সময় আমরা কিছুটা প্রভাবিত হই ঠিকই, তবে এ কথা সত্যি যে, মমতা বন্দ্যোপাধ্যায় এখনও আমাকে বছরে একটা-দুটা কুর্তা পাঠান।মোদি জানান, তিনি সকলের সঙ্গে মিলেমিশে কাজ করতে পছন্দ করেন। অন্য দলের নেতাদের সঙ্গেও ভাল সম্পর্ক তাঁর। তাদের সঙ্গে বসে অনেক সময় খাবারও খেয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: