সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

শুরুর আগেই রোমেরোকে হারালো আর্জেন্টিনা



স্পোর্টস ডেস্ক::বিশ্বকাপ মিশনে নামার আগে বড় ধাক্কা খেলো আর্জেন্টিনা। হাঁটুর ইনজুরির কারণে স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন হোর্হে সাম্পাওলির প্রথম পছন্দের গোলরক্ষক সার্জিও রোমেরো।
মঙ্গলবার (২২ মে) সন্ধ্যায় আর্জেন্টিনা দলের অফিসিয়াল টুইটার বার্তায় এ খবর নিশ্চিত করা হয়েছে।

আর্জেন্টিনার হয়ে গোলরক্ষক হিসেবে সবচেয়ে বেশি ম্যাচ (৯৪) খেলা রোমেরো দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্সে বিশ্বকাপ উপলক্ষে দলের অনুশীলনের সময় হাঁটুতে চোট পান। পরে পরীক্ষা করে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) পক্ষ থেকে জানানো হয়েছে, সার্জিও রোমেরোর ডান হাঁটুতে জয়েন্ট ব্লকেজ ধরা পড়ায় রাশিয়া বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনি।

ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের এই গোলরক্ষক সদ্য শেষ হওয়া মৌসুমে অধিকাংশ ম্যাচ বেঞ্চে বসে কাটিয়েছেন। তবে ২০১০ ও ২০১৪ সালের বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে গোলবারের নিচে দাঁড়িয়েছেন তিনি।

কয়েকদিনের মধ্যেই রোমেরোর বিকল্প গোলরক্ষক ঘোষণা করবেন সাম্পাওলি। তবে সম্ভাব্য তালিকায় সবার উপরে আছেন তাইগ্রেসের গোলরক্ষক নাহুয়েল গুজম্যান। আর্জেন্টিনার বাকি দুই গোলরক্ষক চেলসির উইলি ক্যাবায়েরো ও রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানি।

আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে মেসিরা। ‘ডি’ গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ নাইজেরিয়া ও ক্রোয়েশিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: