মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

শুরুতেই টাইগারদের চমক



খেলাধুলা ডেস্ক::অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে বাংলাদেশ ও নামিবিয়ার মধ্যকার ম্যাচটিতে বৃষ্টির কারণে ৫০ ওভার থেকে কমে ২০ ওভারে নিয়ে আসা হয়। আর টি-টুয়েন্টি হয়ে যাওয়া এই ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুললেন টাইগাররা। আর তাদের এ বিধ্বংসী ব্যাটে বাংলাদেশ ১৯০ রানের সংগ্রহ দাড় করায়। জিততে হলে নামিবিয়াকে করতে হবে ১৯১ রান।

বাংলাদেশ-নামিবিয়ার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দিবাগত রাত সাড়ে তিনটায়। তবে বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে সকাল পৌনে নয়টায় শুরু হয় ম্যাচটি। ওয়ানডে বিশ্বকাপে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হল যুবাদের।

ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। পিনাক ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরে যান। এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান নাঈম। ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম।

তবে সাইফ ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন টাইগার এই অধিনায়ক। মাঝে আফিফ ১১ রান করেন। এর আগে ২০১৬ সালে যুব বিশ্বকাপের গ্রুপপর্বের ম্যাচে নামিবিয়াকে মাত্র ৬৫ রানে গুড়িয়ে দিয়েছিল বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: