বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

শুরুতেই টাইগারদের চমক



খেলাধুলা ডেস্ক::অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে বাংলাদেশ ও নামিবিয়ার মধ্যকার ম্যাচটিতে বৃষ্টির কারণে ৫০ ওভার থেকে কমে ২০ ওভারে নিয়ে আসা হয়। আর টি-টুয়েন্টি হয়ে যাওয়া এই ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুললেন টাইগাররা। আর তাদের এ বিধ্বংসী ব্যাটে বাংলাদেশ ১৯০ রানের সংগ্রহ দাড় করায়। জিততে হলে নামিবিয়াকে করতে হবে ১৯১ রান।

বাংলাদেশ-নামিবিয়ার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দিবাগত রাত সাড়ে তিনটায়। তবে বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে সকাল পৌনে নয়টায় শুরু হয় ম্যাচটি। ওয়ানডে বিশ্বকাপে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হল যুবাদের।

ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। পিনাক ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরে যান। এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান নাঈম। ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম।

তবে সাইফ ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন টাইগার এই অধিনায়ক। মাঝে আফিফ ১১ রান করেন। এর আগে ২০১৬ সালে যুব বিশ্বকাপের গ্রুপপর্বের ম্যাচে নামিবিয়াকে মাত্র ৬৫ রানে গুড়িয়ে দিয়েছিল বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: