রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

শুরুতেই টাইগারদের চমক



খেলাধুলা ডেস্ক::অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে বাংলাদেশ ও নামিবিয়ার মধ্যকার ম্যাচটিতে বৃষ্টির কারণে ৫০ ওভার থেকে কমে ২০ ওভারে নিয়ে আসা হয়। আর টি-টুয়েন্টি হয়ে যাওয়া এই ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুললেন টাইগাররা। আর তাদের এ বিধ্বংসী ব্যাটে বাংলাদেশ ১৯০ রানের সংগ্রহ দাড় করায়। জিততে হলে নামিবিয়াকে করতে হবে ১৯১ রান।

বাংলাদেশ-নামিবিয়ার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দিবাগত রাত সাড়ে তিনটায়। তবে বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে সকাল পৌনে নয়টায় শুরু হয় ম্যাচটি। ওয়ানডে বিশ্বকাপে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হল যুবাদের।

ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। পিনাক ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরে যান। এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান নাঈম। ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম।

তবে সাইফ ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন টাইগার এই অধিনায়ক। মাঝে আফিফ ১১ রান করেন। এর আগে ২০১৬ সালে যুব বিশ্বকাপের গ্রুপপর্বের ম্যাচে নামিবিয়াকে মাত্র ৬৫ রানে গুড়িয়ে দিয়েছিল বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: