শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

শুরুতেই টাইগারদের চমক



খেলাধুলা ডেস্ক::অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে বাংলাদেশ ও নামিবিয়ার মধ্যকার ম্যাচটিতে বৃষ্টির কারণে ৫০ ওভার থেকে কমে ২০ ওভারে নিয়ে আসা হয়। আর টি-টুয়েন্টি হয়ে যাওয়া এই ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুললেন টাইগাররা। আর তাদের এ বিধ্বংসী ব্যাটে বাংলাদেশ ১৯০ রানের সংগ্রহ দাড় করায়। জিততে হলে নামিবিয়াকে করতে হবে ১৯১ রান।

বাংলাদেশ-নামিবিয়ার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দিবাগত রাত সাড়ে তিনটায়। তবে বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে সকাল পৌনে নয়টায় শুরু হয় ম্যাচটি। ওয়ানডে বিশ্বকাপে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হল যুবাদের।

ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। পিনাক ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরে যান। এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান নাঈম। ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম।

তবে সাইফ ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন টাইগার এই অধিনায়ক। মাঝে আফিফ ১১ রান করেন। এর আগে ২০১৬ সালে যুব বিশ্বকাপের গ্রুপপর্বের ম্যাচে নামিবিয়াকে মাত্র ৬৫ রানে গুড়িয়ে দিয়েছিল বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: