মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

শুধুই প্রেম করছিস, নাকি কাজও করছিস?: মন্ত্রীকে মমতা



আন্তর্জাতিক ডেস্ক::মন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে ঢুকছিলেন শোভন চট্টোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি হতেই মন্ত্রীকে উদ্দেশ্যে করে মমতা প্রশ্ন করেন, ‘শুধুই কী প্রেম করছিস, নাকি কাজও করছিস?’ মুখ্যমন্ত্রীর এমন প্রশ্নে অনেকটা অপ্রস্তুত হয়ে যান মন্ত্রী। নিজেকে সামলে নিয়ে মন্ত্রী বিষয়টি পাশ কেটে যান। কিন্তু মন্ত্রিসভার বৈঠকে আবারও একই প্রশ্ন করে বসেন মমতা। এতে আবারও বিব্রতকর অবস্থায় পড়েন শোভন।

শুক্রবার বিধানসভা ভবনে মন্ত্রিসভার বৈঠকের আগে এই ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার মন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে বিধানসভা ভবনে ঢুকছিলেন কলকাতার মেয়র এবং পশ্চিমবঙ্গ রাজ্যের দমকল ও আবাসনমন্ত্রী শোভন। মন্ত্রীকে দেখামাত্র তাকে লক্ষ্য করে মমতার প্রশ্ন করেন, ‘শুধুই কী প্রেম করছিস, নাকি কাজও করছিস?’। তখন অস্বস্তিতে পড়ে আমতা-আমতা করে পাশ কেটে চলে যান শোভন। এরপরে বৈঠক শুরুর মুখে অধিকাংশ মন্ত্রী যখন বিধান সভা ভবনে উপস্থিত, তখন আরও একবার একই প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী।

মন্ত্রী শোভন বোঝানোর চেষ্টা করেন, ‘আমি ও সব করি নাকি!’ কিন্তু ছাড়ার পাত্রী নন নেত্রী। তিনি পাল্টা বলেন, ‘ঠিক আছে, সবার সামনে ভোট হোক। দেখি কতজন তোর পক্ষে।’

বিষয়টি এভাবে হাসিঠাট্টার মধ্যে শেষ হলেও উপস্থিত অনেকেরই মনে হয়েছে মুখ্যমন্ত্রী যে শোভনের এখনকার কিছু কার্যকলাপে সন্তুষ্ট নন, সেই বার্তাই স্পষ্ট করে দিলেন।

উল্লেখ্য, স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্য মামলা চলছে শোভনের। এছাড়া তৃণমূলের শিক্ষকদের সংগঠনের এক নেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: