বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «  

শুটিংয়ে ফিরছেন মাহি



2বিনোদন ডেস্ক: চিত্র নায়িকা মাহিয়া মাহি বর্তমানে সিলেটে শ্বশুর বাড়িতে রয়েছেন। বিয়ের পর শুটিং থেকে বিরতি নিয়েছিলেন এই চিত্রনায়িকা। তবে মাঝে বিরতিটা বেশি নেয়ার কথা থাকলেও অভিনয় থেকে দূরে থাকতে পারছেন না এই অভিনেত্রী। তার নতুন ছবি ‘হারজিৎ’-এর শুটিংয়ের জন্য ১৮ই আগস্ট অভিনয়ে ফিরছেন তিনি।

ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, ১৭ই আগস্ট থেকে এফডিসিসহ ঢাকার বিভিন্ন জায়গায় এ ছবির কাজ শুরু করতে যাচ্ছি। এ ছবির কাজ আরো আগে শুরু করার কথা ছিল। তবে এখন আর দেরি করতে চাই না। মাহি ১৮ই আগস্ট থেকে এ ছবির কাজ শুরু করবেন।

‘হারজিৎ’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সজল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: