শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

শিশু শিক্ষার্থী ধর্ষিত, লম্পট আটক



কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের একটি গ্রামে বৃহস্পতিবার দুপুরে লিয়াকত আলী (৫৮) নামের এক লম্পটের লালসার শিকার হয়েছে স্বপ্না (ছদ্মনাম) নামের ১১ বছরের এক স্কুল শিক্ষার্থী শিশু। এ ঘটনায় গতকাল শনিবার সন্ধ্যায় স্থানীয় দেবপুর ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে লম্পট লিয়াকত আলীকে আটকে থানায় নিয়ে আসে।

ধর্ষিতার পরিবার সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ময়নামতি ওয়ার সিমেট্টি সংলগ্ন একটি গ্রামের ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্রী শিশুকে ১ মার্চ দুপুরে কৌশলে ডেকে নিয়ে শ্লীলতাহানীসহ ধর্ষণ করে লিয়াকত আলী নামের এক নরপশু। পরে ধর্ষিত শিশুটিকে ২০ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় ওই লম্পট।

বিষয়টি পরবর্তিতে শিশুটি তার মাকে জানালে ওই দিন সন্ধ্যায় নিয়ে আসা হয় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে। ধর্ষিতার চাচা ওমর ফারুক জানান, আমরা ধর্ষকের সুষ্ঠু বিচার চাই। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শিশুটি তার অভিভাবকের উপস্থিতিতে সংবাদকর্মীদের কাছে ধর্ষনের ঘটনার বর্ণণা করেন।

শনিবার বিকেলে শিশুটির পরিবার বুড়িচং থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে অফিসার ইনচার্জ (ওসি) মনোজ কুমার দে’র নির্দেশে দেবপুর ফাঁড়ির এএসআই ইকবালের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে লম্পট লিয়াকত আলীকে আটকে বুড়িচং থানায় নিয়ে আসে।

শনিবার সন্ধ্যায় বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) ধর্ষনের দায়ে লম্পট লিয়াকত আলীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘঁনায় জড়িত লিয়াকত আলীকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: