শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

শিশু রাজন হত্যা মামলার অভিযোগ গঠন মঙ্গলবার



Sylhet_sm_715449400_782582805নিউজ ডেস্ক: শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলার অভিযোগ (চার্জ) গঠনের শুনানি শুরু হয়েছে। মামলার অন্যতম আসামি মুহিত আলমসহ ১০ আসামিকে হাজির করা হয়েছে আদালতে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধার এজলাসে আসামিদের হাজির করা হয়।

সিলেট আদালতের সহকারী কমিশনার (এসি প্রসিকিউশন) আব্দুল আহাদ চৌধুরি এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর এই মামলার চার্জ গঠনের কথা থাকলেও রাষ্ট্রপক্ষের আইনজীবী হাজির না থাকায় তা পেছানো হয়। সেই সঙ্গে রাষ্ট্রপক্ষকে পলাতক তিন আসামির পক্ষে আইনজীবী নিয়োগেরও নির্দেশ দেন আদালত।

গত ৭ সেপ্টেম্বর সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক সাহেদুল করিম মামলাটির বিচারিক কার্যক্রমের জন্য মহানগর জেলা ও দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালতে হস্তান্তর করেন।

এর আগে গত ৩১ আগস্ট সৌদি আরবে আটক কামরুলসহ পলাতক আসামিদের আত্মসমর্পণে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দেন আদালতের বিচারক।

গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: