বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

শিশু রাজন হত্যা মামলার অভিযোগ গঠন মঙ্গলবার



Sylhet_sm_715449400_782582805নিউজ ডেস্ক: শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলার অভিযোগ (চার্জ) গঠনের শুনানি শুরু হয়েছে। মামলার অন্যতম আসামি মুহিত আলমসহ ১০ আসামিকে হাজির করা হয়েছে আদালতে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধার এজলাসে আসামিদের হাজির করা হয়।

সিলেট আদালতের সহকারী কমিশনার (এসি প্রসিকিউশন) আব্দুল আহাদ চৌধুরি এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর এই মামলার চার্জ গঠনের কথা থাকলেও রাষ্ট্রপক্ষের আইনজীবী হাজির না থাকায় তা পেছানো হয়। সেই সঙ্গে রাষ্ট্রপক্ষকে পলাতক তিন আসামির পক্ষে আইনজীবী নিয়োগেরও নির্দেশ দেন আদালত।

গত ৭ সেপ্টেম্বর সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক সাহেদুল করিম মামলাটির বিচারিক কার্যক্রমের জন্য মহানগর জেলা ও দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালতে হস্তান্তর করেন।

এর আগে গত ৩১ আগস্ট সৌদি আরবে আটক কামরুলসহ পলাতক আসামিদের আত্মসমর্পণে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দেন আদালতের বিচারক।

গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: