রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «  

শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর



আন্তর্জাতিক ডেস্ক:: চলতি বছরের জানুয়ারীতে পাকিস্তানে জয়নাব নামে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়।এ ঘটনায় সাজাপ্রাপ্ত ইমরান আলির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। আজ বুধবার সকালে তাকে লাহোরের কট লাখপাত কারাগারে ফাঁসিতে ঝোলানো হয়।

জানা গেছে, ইমরানের মৃত্যুদণ্ড কার্যকর করার সময় জয়নাবের বাবা ও চাচা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের ৪ জানুয়ারি ক্লাস শেষে ফেরার পথে নিখোঁজ হয় শিশু জয়নাব আনসারি। ৯ জানুয়ারি তার মরদেহ শহরের একটি আবর্জনার স্তুপে পাওয়া যায়। ময়নাতদন্তের প্রতিবেদনে পুলিশ নিশ্চিত হয়, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

এরপর এই ঘটনার প্রতিবাদে পাকিস্তানজুড়ে শুরু হয় গণবিক্ষোভ।

সূত্র: বিবিসি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: