শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «  

শিশুর মর্মান্তিক মৃত্যু



নিউজ ডেস্ক::হাটহাজারীতে সুপারি গাছ পড়ে ওয়াইছুর রহমান মাহাদি(৪) নামে এক শিশু নিহত হয়েছে।

শনিবার (১৭ই ফেব্রুয়ারী) দুপুর ১২ টার সময় এ ঘটনা ঘটে।

জানা যায়,নিহত শিশু উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর ফতেয়াবাদ ধোপার দিঘীর পূর্বে মুন্সি মিয়া সওদাগর বাড়ির মো. বাবুল মিস্ত্রীর পুত্র।

একই বাড়ীর বালি নামে এক ব্যক্তি বাগান থেকে সুপারি গাছ কাটছিল। এ সময় সে শিশুটি খেলতে খেলতে সুপারি বাগানের গিয়ে দাড়ায় এমন সময় গাছটি তার মাথার উপর পড়লে তাৎক্ষনিক শিশুটি চিৎকার দিয়ে মাটিতে পড়ে যায়। তারপর স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষাণা করে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মডেল থানার পুলিশ। মডেল থানার এসআই মো. জহির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: