সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

শিশুর মতো কাঁদলেন মাশরাফি



Masrafeeস্পোস্টর্স ডেস্ক: তাসকিন আহমেদ আর আরাফাত সানির নিষেধাজ্ঞা কোওভাবেই মানতে পারছেন না মাশরাফি বিন মতুর্জা। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনের প্রায় পুরো সময় চললো এই দুজনের নিষেধাজ্ঞা প্রসঙ্গে। সংবাদ সম্মেলন শেষে বের হয়ে অঝোরে কাঁদলেন টাইগার অধিনায়ক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনের বাকি ম্যাচগুলোতে তাসকিন আহমেদ ও আর‍াফাত সানিকে ছাড়াই খেলতে হবে মাশরাফি বাহিনীকে। সংবাদ সম্মেলনে আসার আগেই বিমর্ষ ছিলেন মাশরাফি। সাংবাদিকদের সামনে অনেক কষ্টে কান্না চেপে রাখলেও শেষ পর্যন্ত সম্মেলন শেষ হয়ে বাইরে এসেই শিশুদের মতো কাঁদতে শুরু করলেন।

প্রথমেই প্রশ্ন করা হয়, তাসকিন ও সানি না থাকাটা দলের জন্য কত বড় ধাক্কা? মাশরাফি বলেন, ‘তারা নিষেধাজ্ঞা পাওয়ায় আমরা সত্যিই বিমর্ষ। এটা অপূরণীয় ক্ষতি। আইসিসির এমন সিদ্ধান্ত সত্যিই হতাশাজনক।’

সানির বিষয়ে কিছুটা নমনীয় হলেও তাসকিনের নিষেধাজ্ঞার বিষয়টি কোওভাবো মানতে পারছেন না তিনি। ‘হতে পারে আরাফাত সানির বোলিং ত্রুটিপূর্ণ, কিন্তু তাসকিনেরটা কোনভাবেই নয়।’বিশ্বকাপে এখনো তিনটি ম্যাচ বাকি রয়েছে। বাংলাদেশ স্পিন ও পেস দুই বিভাগেই ছন্দ হারিয়েছে বলে মনে করেন টাইগার দলপতি।

তিনি বলেন বলেন, তাদের ছাড়া মাঠে নামলে আমরা অনেক কিছু মিস করবো। আমাদের ছন্দই যেন হারিয়ে গেল।’ #সমকাল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: