রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের বড় অস্ত্রের চালান নিখোঁজ  » «   মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪  » «   হামলাকারীকে ক্ষমা করে দিলেন লন্ডনের সেই মুয়াজ্জিন  » «   ঋণখেলাপিদের অর্থ কোথায় যায়  » «   ভাষা দিবসে কলাগাছের শহীদ মিনারে শ্রদ্ধা  » «   এক হাজার কোটি টাকা দিতে রাজি জিপি  » «   সেই জার্মান বন্দুকধারীর হিটলিস্টে বাংলাদেশিরা  » «   আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি আক্রান্ত  » «   আগুনে ১০ ঘর পুড়ে ছাই  » «   ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২  » «   চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ সেনাসদস্য আটক  » «   ভারতে দুই স্বর্ণখনির সন্ধান, মজুত ৩৩৫০ টন  » «  

শিশুর মতো কাঁদলেন মাশরাফি



Masrafeeস্পোস্টর্স ডেস্ক: তাসকিন আহমেদ আর আরাফাত সানির নিষেধাজ্ঞা কোওভাবেই মানতে পারছেন না মাশরাফি বিন মতুর্জা। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনের প্রায় পুরো সময় চললো এই দুজনের নিষেধাজ্ঞা প্রসঙ্গে। সংবাদ সম্মেলন শেষে বের হয়ে অঝোরে কাঁদলেন টাইগার অধিনায়ক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনের বাকি ম্যাচগুলোতে তাসকিন আহমেদ ও আর‍াফাত সানিকে ছাড়াই খেলতে হবে মাশরাফি বাহিনীকে। সংবাদ সম্মেলনে আসার আগেই বিমর্ষ ছিলেন মাশরাফি। সাংবাদিকদের সামনে অনেক কষ্টে কান্না চেপে রাখলেও শেষ পর্যন্ত সম্মেলন শেষ হয়ে বাইরে এসেই শিশুদের মতো কাঁদতে শুরু করলেন।

প্রথমেই প্রশ্ন করা হয়, তাসকিন ও সানি না থাকাটা দলের জন্য কত বড় ধাক্কা? মাশরাফি বলেন, ‘তারা নিষেধাজ্ঞা পাওয়ায় আমরা সত্যিই বিমর্ষ। এটা অপূরণীয় ক্ষতি। আইসিসির এমন সিদ্ধান্ত সত্যিই হতাশাজনক।’

সানির বিষয়ে কিছুটা নমনীয় হলেও তাসকিনের নিষেধাজ্ঞার বিষয়টি কোওভাবো মানতে পারছেন না তিনি। ‘হতে পারে আরাফাত সানির বোলিং ত্রুটিপূর্ণ, কিন্তু তাসকিনেরটা কোনভাবেই নয়।’বিশ্বকাপে এখনো তিনটি ম্যাচ বাকি রয়েছে। বাংলাদেশ স্পিন ও পেস দুই বিভাগেই ছন্দ হারিয়েছে বলে মনে করেন টাইগার দলপতি।

তিনি বলেন বলেন, তাদের ছাড়া মাঠে নামলে আমরা অনেক কিছু মিস করবো। আমাদের ছন্দই যেন হারিয়ে গেল।’ #সমকাল

সংবাদটি শেয়ার করুন

Developed by: