বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

শিশুকে হত্যা: আটক মা



চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ শিশুপুত্র রিয়াজকে (০৯) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে নিজ জন্মদাত্রী মা জোসনা খাতুনকে (২৮) আটক করছে পুলিশ। রোববার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার তিওরবিলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত জোসনা খাতুন তিওরবিলা গ্রামের সাবান আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গত ২২ জুলাই সকালে তিওরবিলা গ্রামের সাবান আলীর ছেলে রিয়াজ বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যায় বলে খবর পায় পুলিশ। পরে তার মরদেহ উদ্ধারের সময় গলায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। একই সাথে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য অনুসন্ধানে নামে পুলিশ।

শনিবার ডাক্তারি ময়না তদন্ত রিপোর্ট হাতে পায় পুলিশ। রিপোর্টে শিশু রিয়াজকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেয়েই পুলিশ অভিযুক্ত মা জোসনা খাতুনকে আটক করে পুলিশ। আটকের পর থানা হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার সন্তানকে হত্যার কথা স্বীকার করে।

তিনি আরোও জানান, স্বীকারোক্তিতে জোসনা খাতুন জানিয়েছেন, তার দুই ছেলে রিয়াজ ও হিরাজ ঘটনার দিন খেলছিল। এসময় দুই ভাই মারামারিতে জড়িয়ে পড়লে ক্ষিপ্ত হয়ে মা রিয়াজকে গলা টিপে ধরে। এতে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলে মারা যায় রিয়াজ। ঘটনাটি ভিন্ন খাতে দিতে মা জোসনা খাতুন বিদ্যুতের তারে জড়িয়ে শিশু রিয়াজ মারা গেছে বলে প্রচার করে।

আজ সোমবার ঘাতক মা জোসনা খাতুনকে চুয়াডাঙ্গা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: