রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

শিশুকে হত্যা: আটক মা



চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ শিশুপুত্র রিয়াজকে (০৯) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে নিজ জন্মদাত্রী মা জোসনা খাতুনকে (২৮) আটক করছে পুলিশ। রোববার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার তিওরবিলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত জোসনা খাতুন তিওরবিলা গ্রামের সাবান আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গত ২২ জুলাই সকালে তিওরবিলা গ্রামের সাবান আলীর ছেলে রিয়াজ বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যায় বলে খবর পায় পুলিশ। পরে তার মরদেহ উদ্ধারের সময় গলায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। একই সাথে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য অনুসন্ধানে নামে পুলিশ।

শনিবার ডাক্তারি ময়না তদন্ত রিপোর্ট হাতে পায় পুলিশ। রিপোর্টে শিশু রিয়াজকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেয়েই পুলিশ অভিযুক্ত মা জোসনা খাতুনকে আটক করে পুলিশ। আটকের পর থানা হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার সন্তানকে হত্যার কথা স্বীকার করে।

তিনি আরোও জানান, স্বীকারোক্তিতে জোসনা খাতুন জানিয়েছেন, তার দুই ছেলে রিয়াজ ও হিরাজ ঘটনার দিন খেলছিল। এসময় দুই ভাই মারামারিতে জড়িয়ে পড়লে ক্ষিপ্ত হয়ে মা রিয়াজকে গলা টিপে ধরে। এতে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলে মারা যায় রিয়াজ। ঘটনাটি ভিন্ন খাতে দিতে মা জোসনা খাতুন বিদ্যুতের তারে জড়িয়ে শিশু রিয়াজ মারা গেছে বলে প্রচার করে।

আজ সোমবার ঘাতক মা জোসনা খাতুনকে চুয়াডাঙ্গা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: