সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

শিশুকে হত্যা: আটক মা



চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ শিশুপুত্র রিয়াজকে (০৯) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে নিজ জন্মদাত্রী মা জোসনা খাতুনকে (২৮) আটক করছে পুলিশ। রোববার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে উপজেলার তিওরবিলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত জোসনা খাতুন তিওরবিলা গ্রামের সাবান আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গত ২২ জুলাই সকালে তিওরবিলা গ্রামের সাবান আলীর ছেলে রিয়াজ বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যায় বলে খবর পায় পুলিশ। পরে তার মরদেহ উদ্ধারের সময় গলায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। পরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। একই সাথে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য অনুসন্ধানে নামে পুলিশ।

শনিবার ডাক্তারি ময়না তদন্ত রিপোর্ট হাতে পায় পুলিশ। রিপোর্টে শিশু রিয়াজকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেয়েই পুলিশ অভিযুক্ত মা জোসনা খাতুনকে আটক করে পুলিশ। আটকের পর থানা হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার সন্তানকে হত্যার কথা স্বীকার করে।

তিনি আরোও জানান, স্বীকারোক্তিতে জোসনা খাতুন জানিয়েছেন, তার দুই ছেলে রিয়াজ ও হিরাজ ঘটনার দিন খেলছিল। এসময় দুই ভাই মারামারিতে জড়িয়ে পড়লে ক্ষিপ্ত হয়ে মা রিয়াজকে গলা টিপে ধরে। এতে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলে মারা যায় রিয়াজ। ঘটনাটি ভিন্ন খাতে দিতে মা জোসনা খাতুন বিদ্যুতের তারে জড়িয়ে শিশু রিয়াজ মারা গেছে বলে প্রচার করে।

আজ সোমবার ঘাতক মা জোসনা খাতুনকে চুয়াডাঙ্গা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: