সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

শিশুকে খেজুরের লোভ দেখিয়ে বখাটের কাণ্ড!



নিউজ ডেস্ক::নাটোরের বাগাতিপাড়ায় খেজুরের লোভ দেখিয়ে এক বখাটে কিশোরের বিরুদ্ধে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১১ জুলাই) ধর্ষণের শিকার শিশুটির মা বাদি হয়ে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেছেন।

মামলা ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত রোববার বিকালে বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলাধুলা করছিল শিশুটি। সে সময় উপজেলার গালিমপুর গ্রামের আবদুল হকের ছেলে আরিফুল ইসলাম (১৫) ওই শিশুটিকে খেজুর খেতে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে আরিফুল শিশুটিকে ধর্ষণ করে।

এক পর্যায়ে শিশুটির নিম্নাঙ্গ থেকে রক্তক্ষরণ শুরু হয়। পরে অসুস্থ অবস্থায় কাঁদতে কাঁদতে শিশুটি বাড়ি ফিরলে তার নিকট থেকে পরিবারের লোকজন ঘটনা জানতে পারেন। মান সম্মানের কথা ভেবে প্রথমে বিষয়টি কাউকে কিছু জানাননি তারা।

পরে অবস্থা বেগতিক হলে স্থানীয় বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করে। সেখানে তিন দিন চিকিৎসার পর মঙ্গলবার বিকালে শিশুটি বাড়ি ফিরে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফুল ও পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ ব্যাপারে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল্লাহ মোহাম্মদ বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটি ওইদিন ভর্তি হলে পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য তাকে জেলা সদরের হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: