শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «   জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «  

শিশুকে খেজুরের লোভ দেখিয়ে বখাটের কাণ্ড!



নিউজ ডেস্ক::নাটোরের বাগাতিপাড়ায় খেজুরের লোভ দেখিয়ে এক বখাটে কিশোরের বিরুদ্ধে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১১ জুলাই) ধর্ষণের শিকার শিশুটির মা বাদি হয়ে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেছেন।

মামলা ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত রোববার বিকালে বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলাধুলা করছিল শিশুটি। সে সময় উপজেলার গালিমপুর গ্রামের আবদুল হকের ছেলে আরিফুল ইসলাম (১৫) ওই শিশুটিকে খেজুর খেতে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে আরিফুল শিশুটিকে ধর্ষণ করে।

এক পর্যায়ে শিশুটির নিম্নাঙ্গ থেকে রক্তক্ষরণ শুরু হয়। পরে অসুস্থ অবস্থায় কাঁদতে কাঁদতে শিশুটি বাড়ি ফিরলে তার নিকট থেকে পরিবারের লোকজন ঘটনা জানতে পারেন। মান সম্মানের কথা ভেবে প্রথমে বিষয়টি কাউকে কিছু জানাননি তারা।

পরে অবস্থা বেগতিক হলে স্থানীয় বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করে। সেখানে তিন দিন চিকিৎসার পর মঙ্গলবার বিকালে শিশুটি বাড়ি ফিরে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফুল ও পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ ব্যাপারে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল্লাহ মোহাম্মদ বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটি ওইদিন ভর্তি হলে পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য তাকে জেলা সদরের হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: