মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

শিল্পী গোবিন্দ হালদারের চিকিৎসার ভার নিলেন প্রধানমন্ত্রী



Gobinda-Halderনিউজ ডেস্ক:: স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গীতিকার ও সুরকার গোবিন্দ হালদারের চিকিৎসার ব্যয় ভার নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসুস্থ এ শিল্পী কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে জানা গেছে, শনিবার (২০ ডিসেম্বর) রাতে কলকাতায় টেলিফোন করে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কালজয়ী এই সুর স্রষ্টার চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস উইং আরও জানায়, শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি গোবিন্দ হালদারের চিকিৎসার সকল ব্যয় ভার নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পশ্চিমবঙ্গের কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন গোবিন্দ হালদার। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা রয়েছে তাকে।

একাত্তরে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সাহসী মুক্তিযোদ্ধা গোবিন্দ হালদারের লেখা ও সুর করা ‘মোরা একটি ফুলকে বাঁচাবো বলে যুদ্ধ করি’ ‘এক সাগর রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা আনলে যাঁরা’, ‘পূর্ব দিগ‌ন্তে সূর্য উঠেছে, রক্ত লাল, রক্ত লাল’র মতো অনেক সাড়াজাগানো দেশাত্ববোধক গানের রচিয়তা ও সুর করেছেন তিনি।

একাত্তরে মুক্তিযোদ্ধারা স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এসব গান শুনে অনুপ্রাণিত হয়েছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: