বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

শিরোপা জিতেই মৌসুম শুরু বার্সেলোনার



স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ সুপার কাপ ঘরে তুলেই মৌসুম শুরু করলো লিওনেল মেসির নেতৃত্বাধীন বার্সেলোনা। রবিবার রাতে সেভিয়ার বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে এরনেস্তা ভালভার্দের শিষ্যরা।

ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিলো সেভিয়া। ৯ মিনিটের মাথায় সেভিয়াকে এগিয়ে দেন পাবলো সারাবিয়া। লুইস মুরিয়েলের পাসে বক্সের ভেতর বল পেয়ে পিকেকে কাটিয়ে বল জালে জড়ান। তবে প্রথমার্ধেই গোল পরিশোধ করে বার্সেলোনা। ম্যাচের ৪২ মিনিটে বক্সের বাইরে থেকে নেয়া মেসির ফ্রি কিক পোস্টে লেগে ফিরে আসা বল সহজেই জালে জড়ান জেরার্ড পিকে।

এরপর জয়সূচক গোলের জন্য দীর্ঘসময় অপেক্ষা করতে হয়েছে বার্সেলোনাকে। অবশেষে ৭৮ মিনিটে দুর্দান্ত এক গোলে দলকে এগিয়ে দেন ওসমান ডেম্বেলে। শেষ মুহূর্তে একটি পেনাল্টি পেলেও সুযোগ কাজে লাগাতে পারেনি সেভিয়া।

রেকর্ড ১৩তম বারের মতো স্প্যানিশ সুপার কাপ ঘরে তুলল বার্সেলোনা। অন্যদিকে এই জয়ের ফলে বার্সার হয়ে রেকর্ড ৩৩তম শিরোপা জিতলেন মেসি।শিরোপা জিতলেন মেসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: