সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

শিবগঞ্জে বোমা বানাতে গিয়ে যুবক নিহত



নিউজ ডেস্ক :: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মর্দানা গ্রামে হাতবোমা তৈরির সময় তাইফুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তি মর্দানা গ্রামের ফজলু আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুর ২টার সময় তাইফুর রহমান তার বাড়ির নিজ ঘরে হাতবোমা তৈরির সময় বোমাটি বিস্ফোরিত হলে তার ডান হাত উড়ে যায় এবং মুখমণ্ডল ঝলসে যায়।

এ সময় তাকে বাড়ির পরিবারের সদস্যরা আহতাবস্থায় উদ্ধার করে আত্মগোপনে নিয়ে গিয়ে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়। পরে স্বজনরা তাকে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এলাকাবাসী জানিয়েছে, শনিবার রাতে তাইফুর রহমানের বাড়ির পাশে একটি হাত বোমার বিস্ফোরণ ঘটে।

প্রসঙ্গত, গত তিন মাস আগে একই গ্রামে তাইফুরের চাচাতো ভাই আলীর বাড়িতে একই সঙ্গে চারটি হাত বোমা বিস্ফোরণে উড়ে যায় দুটি ঘর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: