শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

শিবগঞ্জে বোমা বানাতে গিয়ে যুবক নিহত



নিউজ ডেস্ক :: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মর্দানা গ্রামে হাতবোমা তৈরির সময় তাইফুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তি মর্দানা গ্রামের ফজলু আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুর ২টার সময় তাইফুর রহমান তার বাড়ির নিজ ঘরে হাতবোমা তৈরির সময় বোমাটি বিস্ফোরিত হলে তার ডান হাত উড়ে যায় এবং মুখমণ্ডল ঝলসে যায়।

এ সময় তাকে বাড়ির পরিবারের সদস্যরা আহতাবস্থায় উদ্ধার করে আত্মগোপনে নিয়ে গিয়ে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়। পরে স্বজনরা তাকে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এলাকাবাসী জানিয়েছে, শনিবার রাতে তাইফুর রহমানের বাড়ির পাশে একটি হাত বোমার বিস্ফোরণ ঘটে।

প্রসঙ্গত, গত তিন মাস আগে একই গ্রামে তাইফুরের চাচাতো ভাই আলীর বাড়িতে একই সঙ্গে চারটি হাত বোমা বিস্ফোরণে উড়ে যায় দুটি ঘর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: