শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

শিবগঞ্জে বোমা বানাতে গিয়ে যুবক নিহত



নিউজ ডেস্ক :: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের মর্দানা গ্রামে হাতবোমা তৈরির সময় তাইফুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তি মর্দানা গ্রামের ফজলু আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুর ২টার সময় তাইফুর রহমান তার বাড়ির নিজ ঘরে হাতবোমা তৈরির সময় বোমাটি বিস্ফোরিত হলে তার ডান হাত উড়ে যায় এবং মুখমণ্ডল ঝলসে যায়।

এ সময় তাকে বাড়ির পরিবারের সদস্যরা আহতাবস্থায় উদ্ধার করে আত্মগোপনে নিয়ে গিয়ে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়। পরে স্বজনরা তাকে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এলাকাবাসী জানিয়েছে, শনিবার রাতে তাইফুর রহমানের বাড়ির পাশে একটি হাত বোমার বিস্ফোরণ ঘটে।

প্রসঙ্গত, গত তিন মাস আগে একই গ্রামে তাইফুরের চাচাতো ভাই আলীর বাড়িতে একই সঙ্গে চারটি হাত বোমা বিস্ফোরণে উড়ে যায় দুটি ঘর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: