বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

শিক্ষার্থী অপহরণের সময় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার



নিউজ ডেস্ক::বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে বরিশাল মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম দেওয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি, গাড়িসহ অসীমকে আটক করে রূপগঞ্জ থানা-পুলিশ। তাঁকে আটক করার সময় বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। রাতেই তাঁকে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। ওই শিক্ষার্থী বরিশাল সিটি করপোরেশনের এক কাউন্সিলরের মেয়ে। এ ঘটনায় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ছাত্রলীগ থেকে অসীম দেওয়ানকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি। অসীম দেওয়ান বরিশাল মহানগরের কাউনিয়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) তাকে আদালতে তোলা হয়। এরপর তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম জানান, সোমবার (১৯ সেপ্টম্বর) বিকেলে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ুয়া ওই শিক্ষার্থীকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি করেন অসীম ও তাঁর দুই সহযোগী। পরে ওই শিক্ষার্থীকে গাড়িতে উঠিয়ে নারায়ণগঞ্জের দিকে নিয়ে যান তাঁরা। গাড়িটি রূপগঞ্জ এলাকায় ফেরিতে ওঠার আগে যানজটে আটকা পড়ে। এ সময় ওই শিক্ষার্থী গাড়ির ভেতর থেকে পুলিশ দেখে কাচে লাথি মারতে থাকেন। তখন ছাত্রীর মুখ চেপে ধরা ছিল। এ সময় পুলিশ সদস্যরা অসীম ও গাড়িচালককে আটক করে। তখন অসীমের দুই সহযোগী পালিয়ে যায়। অসীমের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও চারটি গুলি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অপহরণের শিকার ওই শিক্ষার্থী বাদী হয়ে অপহরণ মামলা করেছেন। আবার পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেছে। এই মামলায় অসীমকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে গতকাল রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি অসীমকে বহিষ্কার করে। ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অসীমকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: