শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে প্রধানমন্ত্রীকে লিগ্যাল নোটিশ



নিউজ ডেস্ক::দায়িত্বে অবহেলা ও বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পদত্যাগ দাবি করে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বরাবর লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সুপ্রিমকোর্টের আইনজীবী ড. ইউনুস আলী আখন্দ এ নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়েছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে কার্যকরী ব্যবস্থা গ্রহণ না করা হলে হাইকোর্টে রিট করা হবে।

আইনজীবী ড. ইউনুস আলী আখন্দ জানান, সংবিধানের ৫৮ অনুচ্ছেদ অনুযায়ী কোনো মন্ত্রী দায়িত্বে অবহেলা করলে প্রধানমন্ত্রী তাকে অপসারণ করবেন। এ লক্ষ্যে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বরাবর এ নোটিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও নানা দুর্নীতির অভিযোগ নুরুল ইসলাম নাহিদের বিরুদ্ধে। তার এই দুর্নীতি নিয়ে ইতিপূর্বে বিভিন্ন গণমাধ্যমে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: