মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে প্রধানমন্ত্রীকে লিগ্যাল নোটিশ



নিউজ ডেস্ক::দায়িত্বে অবহেলা ও বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পদত্যাগ দাবি করে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বরাবর লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সুপ্রিমকোর্টের আইনজীবী ড. ইউনুস আলী আখন্দ এ নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়েছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে কার্যকরী ব্যবস্থা গ্রহণ না করা হলে হাইকোর্টে রিট করা হবে।

আইনজীবী ড. ইউনুস আলী আখন্দ জানান, সংবিধানের ৫৮ অনুচ্ছেদ অনুযায়ী কোনো মন্ত্রী দায়িত্বে অবহেলা করলে প্রধানমন্ত্রী তাকে অপসারণ করবেন। এ লক্ষ্যে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বরাবর এ নোটিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও নানা দুর্নীতির অভিযোগ নুরুল ইসলাম নাহিদের বিরুদ্ধে। তার এই দুর্নীতি নিয়ে ইতিপূর্বে বিভিন্ন গণমাধ্যমে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: