বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

শিক্ষক-ডাক্তার প্রেমের এক ভয়ংকর পরিসমাপ্তি!



আন্তর্জাতিক ডেস্ক:: প্রেমিক পেশায় শিক্ষক। আর প্রেমিকা সদ্য পাস করা ডাক্তার। এই প্রেমিক-প্রেমিকা জুটি ঘর বাঁধতে চেয়েছিল।কিন্তু বাধা হয়ে দাঁড়ায় প্রেমিকার পরিবার।এক পর্যায়ে ডাক্তার প্রেমিকা তার পিতা-মাতার কথা মেনে নিয়ে শিক্ষক প্রেমিককে প্রত্যাখ্যান করে। এরপরই এক ভয়ংকার কাণ্ড করে বসে প্রেমিক।

ডেইলি মেইলের খবর, সম্প্রতি কাজাখস্তানের একটি মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে পাস করা জুনিয়র ডাক্তার নাজারকে বেকজোনোভাকে (২১) বিয়ের প্রস্তাব দেন শিক্ষক শিনজিস বিকেনোভ (২৬)।কিন্তু প্রেমিকা তা প্রত্যাখ্যান করেন।কারণ প্রেমিকার পিতা-মাতা চান না তিনি ওই শিক্ষককে বিয়ে করুক।

এরপর অতিশয় ক্ষুব্ধ প্রেমিক ওই ডাক্তারের দেহ থেকে মাথা আলাদা করে দেন।যখন ওই শিক্ষক হত্যাকাণ্ডটি ঘটান তখন প্রেমিকা তার নিজের একটি প্রাইভেটকারে ছিল। তাই ঘটনাটি কেউ বুঝতে পারেনি। এরপর একটি নোট লিখে নিজের দেহে নিজেও ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।কিন্তু ঘটনাক্রমে তিনি বেঁচে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: