সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক  » «   লিবিয়ায় নিয়ে নির্যাতন, মুক্তিপণ বাণিজ্য  » «   ২১ আগস্ট হামলা: সাবেক দুই আইজিপির জামিন  » «   নাইকো মামলার পরবর্তী শুনানি ৪ ফেব্রুয়ারি  » «   ডাকাতি চেষ্টার অভিযোগে এসআই আটক  » «   শরিকদের সঙ্গে দূরত্ব বাড়ছে আ.লীগের  » «   মালিতে জঙ্গি হামলায় জাতিসংঘের ১০ শান্তিরক্ষী নিহত  » «   ঘুষ নেয়ার মামলায় জামিন পেলেন নাজমুল হুদা  » «   আওয়ামী লীগ জনগণের আস্থার মর্যাদা রাখবে: প্রধানমন্ত্রী  » «   নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ পেলেন আওরঙ্গজেব চৌধুরী  » «   আফগানিস্তানে গভর্নরের গাড়িবহরে আত্মঘাতী হামলা: নিহত ৮  » «   ফেসবুকে ‘#বিদায়’ স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!  » «   স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী  » «   আরও ২৫০ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি আরব  » «   ২৭ বছর থেকে নির্বাচনবিহীন এমসি কলেজ ছাত্র সংসদ  » «  

শিক্ষক-ডাক্তার প্রেমের এক ভয়ংকর পরিসমাপ্তি!



আন্তর্জাতিক ডেস্ক:: প্রেমিক পেশায় শিক্ষক। আর প্রেমিকা সদ্য পাস করা ডাক্তার। এই প্রেমিক-প্রেমিকা জুটি ঘর বাঁধতে চেয়েছিল।কিন্তু বাধা হয়ে দাঁড়ায় প্রেমিকার পরিবার।এক পর্যায়ে ডাক্তার প্রেমিকা তার পিতা-মাতার কথা মেনে নিয়ে শিক্ষক প্রেমিককে প্রত্যাখ্যান করে। এরপরই এক ভয়ংকার কাণ্ড করে বসে প্রেমিক।

ডেইলি মেইলের খবর, সম্প্রতি কাজাখস্তানের একটি মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে পাস করা জুনিয়র ডাক্তার নাজারকে বেকজোনোভাকে (২১) বিয়ের প্রস্তাব দেন শিক্ষক শিনজিস বিকেনোভ (২৬)।কিন্তু প্রেমিকা তা প্রত্যাখ্যান করেন।কারণ প্রেমিকার পিতা-মাতা চান না তিনি ওই শিক্ষককে বিয়ে করুক।

এরপর অতিশয় ক্ষুব্ধ প্রেমিক ওই ডাক্তারের দেহ থেকে মাথা আলাদা করে দেন।যখন ওই শিক্ষক হত্যাকাণ্ডটি ঘটান তখন প্রেমিকা তার নিজের একটি প্রাইভেটকারে ছিল। তাই ঘটনাটি কেউ বুঝতে পারেনি। এরপর একটি নোট লিখে নিজের দেহে নিজেও ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।কিন্তু ঘটনাক্রমে তিনি বেঁচে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: